হোম চট্টগ্রামকক্সবাজার হত্যা মামলা: ১৭ বছর পর টিকটক সেলিব্রেটি জাহানারা গ্রেফতার

হত্যা মামলা: ১৭ বছর পর টিকটক সেলিব্রেটি জাহানারা গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 73 ভিউজ

অনলাইন ডেস্ক:

হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি টিকটক সেলিব্রেটি জাহানারা ওরফে ইতি আক্তারকে কক্সবাজার থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। তিনি দীর্ঘ ১৭ বছর পলাতক ছিলেন।

জাহানারা ভোলা জেলা সদরের ইলিশা বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা। তিনি ঢাকায় বসবাস করতেন।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১০ এর ফরিদপুরের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার জানান, ১৭ বছর আগে রাজধানী ঢাকার মিরপুর মডেল থানায় টিকটক সেলিব্রেটি জাহানারার বিরুদ্ধে হত্যা মামলা করা হয়। ওই মামলায় তার যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন আদালত।

তিনি আরও জানান, মামলা পর বিজ্ঞ আদালত থেকে জাহানার জামিন নিয়ে রাজধানী ঢাকা, কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন ছদ্মবেশ ধারণ এবং পরিচয় গোপন করে দীর্ঘ ১৭ বছর আত্মগোপন করেছিলেন।

কোম্পানি অধিনায়ক জানান, জাহানারাকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কক্সবাজার সদর উপজেলার তারাবনিয়াছড়া এলাকায় অভিযান পরিচালনা করে জাহানারাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন