হোম জাতীয় টাঙ্গাইলের নির্বাচনে সাবেক কৃষিমন্ত্রীর দুই ভাই, ভোট দিলেন কাকে?

টাঙ্গাইলের নির্বাচনে সাবেক কৃষিমন্ত্রীর দুই ভাই, ভোট দিলেন কাকে?

কর্তৃক Editor
০ মন্তব্য 18 ভিউজ

জাতীয় ডেস্ক:

টাঙ্গাইলের ধনবাড়ী উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে আওয়ামী লী‌গের সভাপতিমণ্ডলীর সদস্য, সা‌বেক কৃ‌ষিমন্ত্রী এবং মধুপুর ও ধনবাড়ী উপজেলা নিয়ে গঠিত আসনের সংসদ সদস্য আব্দুর রাজ্জাকের দুই ভাই চেয়ারম্যান প‌দে নির্বাচন কর‌ছেন।

দুই ভাইয়ের একজন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান হারুনার রশিদ হীরা ঘোড়া প্রতী‌কে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন দোয়াত কলম প্রতী‌ক নি‌য়ে প্রতিদ্ব‌ন্দ্বিতা কর‌ছেন। এর মধ্যে খালাতো ভাই হারুনার রশিদ হীরাকেই সমর্থনসহ ভোট দিয়েছেন তিনি।

বুধবার (৮‌ মে) সকা‌লে উপ‌জেলার মুশু‌দ্দি ইউনিয়‌নের মুশুদ্দি খন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাবেক মন্ত্রী আব্দুর রাজ্জাক ভোট দেন।

এর আগে আব্দুর রাজ্জাক‌ ধনবাড়ী উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে প্রত‌্যক্ষ ও প‌রোক্ষভা‌বে খালা‌তো ভাই হারুনার রশিদ হীরাকে সমর্থন দেন এবং নেতাকর্মী‌দের তার প‌ক্ষে কাজ করার জন‌্য নি‌র্দেশনা দিয়েছিলেন।

ভোট দেওয়া শে‌ষে আব্দুর রাজ্জাক‌ ব‌লেন, ‘কে‌ন্দ্রে ভোটা‌রের অংশগ্রহণ ভালো। শান্তিপূর্ণ প‌রি‌বেশে ভোট হয়েছে। নি‌জেও ভোট দি‌য়ে‌ছি।’

তিনি হারুনার রশিদ হিরাকে সমর্থন দিয়েছিলেন এবং নেতাকর্মীদের তার পক্ষেই কাজ করার নির্দেশ দিয়েছেন।

ধনবাড়ী উপজেলা প‌রিষদ নির্বাচ‌নে এই দুই প্রার্থী ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ (মোটরসাইকেল), বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান রনি (আনারস), সাবেক ছাত্রনেতা আজিজুল ইসলাম (হেলিকপ্টার) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী‌দের সঙ্গে কথা ব‌লে জানা যায়, আব্দুর রাজ্জাক দুই ভাইয়ের একজন‌কে সমর্থন করায় নির্বাচ‌নে আরেক ভাইয়ের সঙ্গে বি‌রোধ তৈ‌রি হ‌য়ে‌ছে। উপ‌জেলা আওয়ামী লী‌গের একাংশ আব্দুর রাজ্জাকের পছ‌ন্দের প্রার্থীর প‌ক্ষে নির্বাচন কর‌ছেন। আব্দুর রাজ্জাক তার খালা‌তো ভাই হীরা‌কে সমর্থন ক‌রে‌ছেন সুতরাং ভোট তা‌কেই দি‌য়ে‌ছেন।

মুশুদ্দি খন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং কর্মকর্তা জা‌কির হো‌সেন ব‌লেন, স্থানীয় সংসদ সদস‌্য দুপু‌রে তার ভোট দেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন