হোম খুলনাসাতক্ষীরা খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু’র বিরুদ্ধে ৩৭ লক্ষ টাকা দুর্নীতির অভিযোগ উঠেছে

খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু’র বিরুদ্ধে ৩৭ লক্ষ টাকা দুর্নীতির অভিযোগ উঠেছে

কর্তৃক Editor
০ মন্তব্য 29 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু’র বিরুদ্ধে টিআর, কাবিখা ও কাবিটা প্রকল্পের সহ ৩০ টা প্রকল্পর কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। চেয়ারম্যান কাগজপত্রে প্রকল্পের কাজ বাস্তবায়ন না করেই বরাদ্দের টাকা আত্মসাৎ করেছে বলে অভিযোগ উঠেছে।

তালা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের সূত্রে জানা যায়, ২২-২৪ অর্থ বছরের ২য় পর্যায়ের সাধারণ প্রকল্প কাজের বিনিময়ে টাকা (কাবিটা) প্রকল্পে সহ ৩০ টা প্রকল্পর কাজ মোট ৩৭,৫০০০০ টাকার প্রকল্প বরাদ্দ হয়েছে ও কাজ ও করেছেন ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু কিন্তু সরজমিনে গিয়ে দেখা যায় সেখানেই কোন প্রকার কাজ সম্পূর্ণ না করে টাকা উত্তোলন করে নিয়েছেন। ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু। উন্নয়ন প্রকল্পের লাখ লাখ টাকার হরিলুটে এলাকায় চলছে সমালোচনার ঝড়।

ইউনিয়নবাসীর অনেকেই বলছে বরাদ্দের টাকা ও চাউল আত্মসাতের জন্যই সব প্রকল্পই চেয়ারম্যান তার নিজ এলাকায় দিয়েছে। অপরদিকে সচেতন মহলের প্রশ্ন কাজ না করে বিল উঠলো কিভাবে? উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত কর্মচারীদের প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতা ছাড়া কোন ভাবেই লাখ লাখ টাকা আত্মসাৎ করা সম্ভব না বলে অনেকের ধারনা।

অপরদিকে ইউনিয়ন পরিষদ উন্নয়নের নামে একটি হাজার লিটারের ট্যাংক এবং পরিষদের পয়ঃনিস্কাশন ব্যবস্থার কাজ না করেই প্রকল্পের বিল তুলে নিয়েছেন উক্ত প্রকল্পের সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু।

এ বিষয়ে খলিলনগর উনিয়নের ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু এর কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আপনারা তালা প্রেসক্লাবে আসেন আপনাদের সাথে করে নিয়ে প্রতিটি জায়গায় ঘুরানো হবে। কাজ না করেই বিল উত্তোলনের বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানার চেষ্টা করলেই তিনি সাংবাদিক পরিচয় দিয়ে থাকে

সম্পর্কিত পোস্ট

মতামত দিন