হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে ব্যাপক প্রচার চালাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ

ফকিরহাটে ব্যাপক প্রচার চালাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ

কর্তৃক Editor
০ মন্তব্য 19 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে (আনারস) প্রতীক নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার ৮টি ইউনিয়নের সাধারণ মানুষের দুয়ারে দুয়ারে ভোট চাইছেন স্বপন দাশ ও তার সমর্থকরা। রাস্তা-ঘাট, দোকানপাচ ও গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় করছেন। এসময় আনারস প্রতীকের লিফলেট প্রদান করছেন। এছাড়াও প্রতিদিনই বিভিন্ন এলাকায় আনারস প্রতীকের নির্বাচনী সভা এবং উঠান বৈঠক করছেন।

চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ অন্যন্য উন্নয়নের পাশাপাশি নারী নেতৃত্ব বিকাশে বিভিন্ন সামাজিক কার্যক্রমে সক্রিয় ভূমিকা রাখছেন। কয়েকজন ভোটারের সাথে আলাপকালে তারা জানান, স্বপন দাশ উপজেলা পরিষদ চেয়ারম্যান থাকাকালীন সময়ে শিক্ষা, চিকিৎসা, ব্যবসা-বাণিজ্য সব কিছুতেই এসেছে আমূল পরিবর্তন। কমেছে হয়রানি, জনভোগান্তি ও দুর্নীতি। এককথায় চারদিকে অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে। তার এই উন্নয়নে স্মার্ট উপজেলা হিসেবে ফকিরহাটকে ঘোষনা করা হয়েছে।

চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ বলেন পুরুষের পাশাপাশি নারী নেতৃত্ব বিকাশে সমাজের নারীদের ভূমিকা থাকতে হবে, এখন আর নারীরা পিছিয়ে নেই। প্রতিটি নারী শিক্ষিত হলে সমাজে নারী নেতৃত্বের বিকাশ হবে। নারী নির্যাতন, যৌতুক প্রথা,বাল্য বিবাহ বন্ধ হবে। মা শিক্ষিত হলে সন্তান তথা জাতি শিক্ষিত হবে। নারী ক্ষমতা নিশ্চিতকল্পে এবং বাল্যবিয়ের মতো অসামাজিক কাজ রোধে আমি কাজ করেছি।

তিনি বলেন, উপজেলার সাধারণ জনগনের সাথে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। আমি উপজেলা চেয়ারম্যান থাকাকালীন উপজেলায় সবক্ষেত্রে উন্নয়ন করার চেষ্টা করেছি। বিভিন্ন স্কুলে মেয়েদের জন্য চেঞ্জরুম করেছি। আমি আশা করছি, দল মতের উর্ধে সাধারন জনগন আমাকে (আনারস প্রতীকে) ভোট দিয়ে নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন, সততা নিষ্ঠা ও আন্তরিকতার সাথে উপজেলাবাসীর সাথে দীর্ঘদিন যাবৎ সুখে ও দুঃখে পাশে থাকার কারনে এবারও ভোটাররা তাকে নির্বাচিত করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা পোষন করে তিনি জানান, এলাকার মানুষের দুঃখ দুর্দশা লাঘবে প্রান্ত চেষ্টা চালিয়ে আসছেন, এলাকার শান্তি-শৃংখলা বজায় রাখতে সকল প্রকার অন্যায় অপকর্ম দমন করার চেষ্টা করেছেন।
উল্লেখ্য, ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে তিনজন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ›দ্বীতা করছেন। স্বপন দাশ (আনারস), ওয়াহিদুজ্জামান বাবু (মটরসাইকেল) এবং ফজিলা বেগম দোয়াত কলম)। দ্বিতীয় দফায় অত্র ফকিরহাট উপজেলায় ২১ মে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন