হোম ঢাকাফরিদপুর ফরিদপুরে মুরগির ফার্ম দেয়া নিয়ে সংঘর্ষ: আহত ৮, গ্রেফতার ১১

ফরিদপুরে মুরগির ফার্ম দেয়া নিয়ে সংঘর্ষ: আহত ৮, গ্রেফতার ১১

কর্তৃক Editor
০ মন্তব্য 12 ভিউজ

অনলাইন ডেস্ক:

ফরিদপুরের সালথায় পোল্ট্রি মুরগির ফার্ম দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে। এছাড়া ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়িঘর ও দোকানপাট। শনিবার (২০ এপ্রিল) উপজেলার সোনাপুর ইউনিয়নের গোপালিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এছাড়া ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার তাদের জেলা আদালতে তোলা হয়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশসূত্রে জানা যায়, গোপালিয়া উত্তরপাড়ায় ইয়ার আলী নামে এক ব্যক্তির একটি পোলট্রি মুরগির ফার্ম রয়েছে। শনিবার বিকেলে ওই ঘরের পাশে তিনি আরও একটি মুরগির ঘর নির্মাণ করতে চাইলে তার চাচাতো ভাই ওমর আলী তাকে বাধা দেয়। সম্পর্কে দুজন চাচাতো ভাই হলেও তারা আলাদা গ্রাম্যদলের সমর্থক। ওমর আলী সোনাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সমর্থক আর ইয়ার আলী সেখানকার এক যুবনেতার সমর্থক। পরে ওই দুজনের কথা কাটাকাটির জেরে উভয় পক্ষের কয়েকশ লোক লাঠিসোটা, ঢাল, কাতরা, বল্লভ, রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে গোপালিয়া মাঠের মধ্যে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এ ঘটনায় আহতদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, সালথা থানার ওসি ফায়েজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১০ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। ঘটনার সময় পুলিশের কাজে বাঁধা দেয়া ও সংঘর্ষের ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন