হোম চট্টগ্রামকক্সবাজার মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে দুই বাংলাদেশি জেলে আহত

মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে দুই বাংলাদেশি জেলে আহত

কর্তৃক Editor
০ মন্তব্য 16 ভিউজ

অনলাইন ডেস্ক:

সাগর থেকে মাছ ধরে ফেরার পথে মিয়ানমারের নৌবাহিনীর ছোঁড়া গুলিতে কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপের দুই জেলে আহত হয়েছেন। আহতদের একজনকে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হলেও অপরজনকে গুরুতর অবস্থায় কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (২১ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গোপসাগর ও নাফনদের মোহনার নাইকংদিয়া এলাকায় এ গুলিবর্ষণের ঘটনা ঘটে। টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গণি বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত জেলেরা হলেন, টেকনাফের শাহপরীর দ্বীপের উত্তরপাড়ার আলী আহমদের ছেলে মোহাম্মদ ইসমাইল ও দক্ষিণ পাড়ার সিদ্দিক আহমদের ছেলে মোহাম্মদ ফারুক।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গণি বলেন, ফিশিং ট্রলারে করে সাগর থেকে মাছ ধরে ফেরার সময় মিয়ানমারের বাহিনীর একটি জাহাজ থেকে ছোঁড়া গুলিতে তারা আহত হয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, ইসমাইলের আঘাত ততটা গুরুতর নয়। তবে ফারুকের তিনটি গুলি লেগেছে। হাত ও পায়ে লাগা গুলির আঘাত গুরুতর হওয়ায় তাকে কক্সবাজার পাঠানো হয়েছে।

আহত জেলে মোহাম্মদ ইসমাইল জানান, ৪ দিন আগে ট্রলার নিয়ে ৯ জন সাগরে মাছ ধরতে যান। রোববার ফেরার পথে সাগরে মিয়ানমারের অংশ অবস্থান নেয়া দেশটির নৌবাহিনীর একটি জাহাজ তাদের সঙ্কেত দিয়ে তাদের দিকে যেতে বলেন। ওটা মিয়ানমারের জলসীমা হওয়ায় তারা শাহপরীর দ্বীপের দিকে চলে আসতে থাকে। এ সময় তারা গুলিবর্ষণ করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন