হোম ঢাকামাদারীপুর ইতালি প্রবাসীর বাড়িতে ২ গৃহবধূকে কুপিয়ে দুর্ধর্ষ ডাকাতি

ইতালি প্রবাসীর বাড়িতে ২ গৃহবধূকে কুপিয়ে দুর্ধর্ষ ডাকাতি

কর্তৃক Editor
০ মন্তব্য 75 ভিউজ

অনলাইন ডেস্ক:

মাদারীপুরের রাজৈরে এক ইতালি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে ডাকাতরা। বাঁধা দেয়ায় দুই গৃহবধূকে কুপিয়ে জখম করেছে ডাকাতদল।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে উপজেলার বাজিতপুর ইউনিয়নের সুতারকান্দি গ্রামের ইতালি প্রবাসী ইউনুস জমাদ্দারের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতদের হাতে জখম হওয়া অঞ্জনা বেগম ইতালি প্রবাসী ইউনুস জমাদ্দারের স্ত্রী ও রিয়া আক্তার ইউনুসের ছোটভাই পলাশের স্ত্রী।

ভুক্তভোগী পরিবার জানায়, শনিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে ছিলেন গৃহবধূ অঞ্জনা বেগম ও রিয়া আক্তার। রাত ১টার দিকে ঘরের জানালার গ্রিল কেটে ঘরের ভেতর প্রবেশ করে ডাকাতরা। এ সময় ওড়না দিয়ে দুজনের মুখ ও হাত বেঁধে ফেলে তারা। পরে অস্ত্র ঠেকিয়ে আলমারি ও ড্রয়ার ভেঙে লুট করে নেয় নগদ টাকা ও স্বর্ণালংকার। এসময় বাধা দিতে গেলে কুপিয়ে জখম করা হয় অঞ্জনা ও রিয়াকে।

পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় ডাকাতরা। আহত অবস্থায় দুই গৃহবধূকে উদ্ধার করে প্রথমে ভর্তি করা হয় রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য অঞ্জনাকে পাঠানো হয় ফরিদপুর মেডিকেলে।

ইউনুস জমাদ্দারের মা নুর নহার বেগম বলেন, অস্ত্র ঠেকিয়ে ডাকাতদল ঘরে থাকা নগদ ৯ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। এছাড়াও দুই বৌকে কুপিয়ে জখমও করে। এখন আমরা পরিবারের সবাই নিরাপত্তাহীনতায় ভুগছি।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। এ ব্যাপারে ভুক্তভোগীর পরিবার লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন