হোম বরিশালঝালকাঠি রাজাপুরে সাংবাদিককে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

রাজাপুরে সাংবাদিককে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

কর্তৃক Editor
০ মন্তব্য 51 ভিউজ

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে থানায় বসে পুলিশের এ এসআই মাহবুব কর্তৃক গালুয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাংবাদিক মাঈনুল ইসলাম টুটুলকে শারীরিকভাবে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন করেছে ইউপি সদস্যরা। রোববার সকালে থানার সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বর ও ইউপি সদস্য তৌহিদুল ইসলাম প্রমুখ। বক্তারা অভিযুক্ত এ এসআই মাহবুবের প্রত্যাহার দাবি করেন এবং মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্বারক লিপি প্রদান করেন। মাঈনুল ইসলাম টুটুল রাজাপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য , দৈনিক ভোরের কাগজের রাজাপুর প্রতিনিধি ও ইউপি সদস্য।

এ ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনায় শনিবার সন্ধার পরেই থানার সামনে এ এস আই মাহাবুবের প্রত্যাহার দাবিতে স্থানীয় সাংবাদিক ও জনপ্রতিনিধিরা বিক্ষোভ করে আল্টিমেটাম দেন। বিক্ষোভে সাংবাদিকদের পক্ষে বক্তব্য রাখেন রাজাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার রাজাপুর প্রতিনিধি মনিরুজ্জামান খান।

লাঞ্ছিতের শিকার মাঈনুল ইসলাম টুটুল অভিযোগ করেন, এলাকার মারামারির ঘটনা জনপ্রতিনিধি হিসেবে জানতে শিশু কন্যাকে কোলে নিয়ে থানায় গেলে ক্ষিপ্ত হয়ে এ এসআই মাহবুব আমাকে শারীরিকভাবে লাঞ্চিত করে।

এ এস আই মাহাবুব অভিযোগ অস্বিকার করে বলেন, সে সময় থানার ভিতরে উভয় পক্ষই উত্তেজিত ছিলো। উভয় পক্ষকে শান্ত করেছি, এ সময় হয়তোবা তার গায়ে ধাক্কা লাগতে পারে। তাকে মারধর করা হয়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন