হোম খুলনাযশোর মনিরামপুরে তীব্র তাপদাহ উপেক্ষা করে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা

মনিরামপুরে তীব্র তাপদাহ উপেক্ষা করে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা

কর্তৃক Editor
০ মন্তব্য 18 ভিউজ

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর):

যশোরের মনিরামপুর উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে তীব্র তাপদাহ উপেক্ষা করেই ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। তারা ছুটে চলেছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন নানান সুযোগ-সুবিধার আশ্বাস। উপজেলা নির্বাচনের প্রতীক বরাদ্দের পর নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন ১৩ জন প্রার্থী। মার্কা পেয়ে তাপদাহ উপেক্ষা করে প্রার্থীদের চরম ব্যস্ততার মধ্যে কাটছে। সারাদিন এবং গভীর রাত পর্যন্ত চলছে ভোট প্রার্থনা। পাড়া-মহল্লায় উঠান বৈঠক, গণসংযোগসহ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সমর্থন আদায়ের চেষ্টা করছেন।

চেয়ারম্যান প্রার্থী প্রভাষক ফারুক হোসেন বলেন, ‘সেবা দেয়ার কারণেই জনগণ আমাকে ভালোবাসেন। আর জনগণই হলো আমার বড় শক্তি। আমি আশাবাদী উপজেলাবাসী আমাকে জয়ী করবেন।’ ভাইস চেয়ারম্যান প্রার্থী সন্দীপ ঘোষ বলেন, ‘একযুগেরও বেশি সময় ধরে উপজেলাবাসীর কল্যাণে নানাভাবে কাজ করে আসছি। আমি আশাবাদী উপজেলাবাসী আমাকে নির্বাচিত করবেন।’

মনিরামপুর বাজারের কাপড় ব্যবসায়ী রবিউল ইসলাম বলেন, ‘যোগ্য প্রার্থীই বেছে নিব’। আর এক ব্যবসায়ী ফারুক হোসেন বলেন, ‘প্রার্থীরা আসছেন, ভোট চাচ্ছেন। ভেবে চিন্তে ভোট দিব’। মনিরামপুরের রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জন প্রার্থী। এরমধ্যে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী হলেন আমজাদ হোসেন লাভলু (আনারস), প্রভাষক ফারুক হোসেন (মোটরসাইকেল) ও মিকাইল হোসেন (ঘোড়া)।

ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী চারজন। তারা হলেন সন্দীপ ঘোষ (টিউবওয়েল), শরিফুল ইসলাম (টিয়া পাখি), মুনজুর আক্তার (চশমা) এবং আব্দুল হক (তালা)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ছয়জন। তার হলেন কাজী জলি আক্তার (কলস), আমেনা বেগম (হাঁস), মাজেদা খাতুন (পদ্মফুল), সুরাইয়া আক্তার ডেইজি (ফুটবল), মাহবুবা ফেরদৌস পাপিয়া (বৈদ্যুতিক পাখা) ও জেসমিন বেগম (প্রজাপতি)। আগামী ৮ মে মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ হবে ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম)।

এ নির্বাচনে মোট ভোটার ৩ লাখ ৬০ হাজার ৭৩৫ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৮২ হাজার ৪১১ জন, মহিলা ভোটার ১ লাখ ৭৮ হাজার ৩২২ জন এবং তৃতীয় লিঙ্গের ২ জন ভোটার রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন