হোম বরিশালপিরোজপুর পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশের কাছ থেকে আসামী ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ১১, আগ্নেয়াস্ত্র উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশের কাছ থেকে আসামী ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ১১, আগ্নেয়াস্ত্র উদ্ধার

কর্তৃক Editor
০ মন্তব্য 173 ভিউজ

পিরোজপুর অফিস:

পিরোজপুরের মঠবাড়িয়ায় গত সোমবারে পুলিশের কাছে থেকে আসামি ছিনতাই এর ঘটনায় অর্ধশতাধিক ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। এ ঘটনায় একজন কিশোর গ্যাং লিডারসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে । এ সময় ২টি পিস্তল, ১২ রাউন্ড গুলি, ২টি ম্যাগাজিন ও ২টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বুধবার (৮নভেম্বর) পিরোজপুর পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, সোমবার রাতে মঠবাড়িয়া পৌরসভার সামনে থেকে একটি মামলার আসামী মো. সোহেল নামের কিশোর গ্যাংয়ের এক মাষ্টার মাইন্ডকে আটক করে পুলিশ। আটকের পর পরই কিশোর গ্যাংয়ের ৪০/৫০ জন সদস্য পুলিশের উপর আক্রমন ও হামলা চালিয়ে সোহেলকে ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পরপরই মঠবাড়িয়া থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা যৌথ অভিযান চালায়। এ সময় মঠবাড়িয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোহেল সহ ১১ জনকে গ্রেফতার করে। পরবর্তিতে তাদেরকে জিজ্ঞাসাবাদে ২টি পিস্তল, ১২ রাউন্ড গুলি, ২টি ম্যাগাজিন ও ২টি ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আগ্নেয়াস্ত্র ও পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নেয়া সংক্রান্তে ২৯ জনকে জ্ঞাত ও ২০/২৫ জনকে অজ্ঞাত করে থানায় ১টি মামলা দায়ের করে। এ ছাড়া মঠবাড়িয়া থানায় ২টি অস্ত্র মামলাও দায়ের করে পুলিশ। প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহামন জানান সোহেলের বিরুদ্ধে ১৭ টি মামলা রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন