হোম খুলনানড়াইল নড়াইলের সিভিল সার্জন অফিসের চলমান নিয়োগ পরীক্ষার ফলাফল বাতিল ও পুনরায় পরীক্ষার দাবীতে মানববন্ধন

নড়াইলের সিভিল সার্জন অফিসের চলমান নিয়োগ পরীক্ষার ফলাফল বাতিল ও পুনরায় পরীক্ষার দাবীতে মানববন্ধন

কর্তৃক Editor
০ মন্তব্য 10 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইলের সিভিল সার্জন অফিসের চলমান নিয়োগ পরীক্ষার ফলাফল বাতিল ও পুনরায় পরীক্ষার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সাধারন নিয়োগ পরীক্ষার্থী বৃন্দের ব্যানারে সোমবার ২২এপ্রিল দুপুরে কোর্ট চত্তরে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক স্বপনীল সিকাদার, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি পল্টু সিংহ সহ সাধারন পরীক্ষার্থীরা বক্তব্য দেন।

বক্তাগন বলেন, পরীক্ষার হওয়ার ২৪ ঘন্টার মধ্যে ফলাফল প্রকাশ করে সিভিল সার্জন অফিস এক নজীর স্থাপন করেছে। দূর্নীতির মাধ্যমে অযোগ্য প্রার্থীদের পাশ করানো হয়েছে। এ ব্যাপারে তারা মাননীয় হুইপ মাশরাফি বিন মোর্ত্তজার হস্তক্ষেপ কামনা করে অনতিবিলম্বে নিয়োগ পরীক্ষার ফলাফল বাতিল করে পুনরায় পরীক্ষার ব্যবস্থা গ্রহনের অনুরোধ করেন।

অপর দিকে নড়্ইাল জেলা সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম মুঠোফোনে জানান, নিয়োগ পরীক্ষায় কোন ধরনের অনিয়ম হয়নি। সকল ধরণের বিধি বিধান মেনে পরীক্ষা নেয়া হয়েছে। যে অভিযোগ করা হচ্ছে তা সঠিক নয়।

উল্লেখ্য, জেলা সিভিল সার্জন অফিসের বিভিন্ন পদে গত ১৯ এপ্রিল লিখিত পরীক্ষা ও পরের দিন ২০ এপ্রিল তার ফলাফল প্রকাশ করে। মোট ৩৯৯১ জন আবেদনকারী মধ্যে থেকে মৌখিক পরীক্ষার জন্য ১৪৯ জনকে আহবান করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন