হোম ঢাকানরসিংদী নরসিংদীতে ভুয়া দলিলে জমি দখলের অভিযোগ

নরসিংদীতে ভুয়া দলিলে জমি দখলের অভিযোগ

কর্তৃক Editor
০ মন্তব্য 60 ভিউজ

অনলাইন ডেস্ক:

নরসিংদীর বেলাবতে ভুয়া দলিলের মাধ্যমে এক কৃষক পরিবারের জমি দখলের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভোগী পরিবারের সদস্যসহ আব্দুল কুদ্দুসের দ্বারা প্রতারিত এলাকাবাসী।

লিখিত অভিযোগে ভুক্তভোগী পরিবার এবং এলাকাবাসীর পক্ষে মো. রুমেল মিয়া বলেন, ‘১৯৭৭ সালে বেলাব উপজেলার গাংকুল পাড়ায় তাদের পিতামহের দান করা ৪৪ শতাংশ সম্পত্তিতে ভোগ দখল করে আসছিল তারা তিন ভাই রুমেল মিয়া, আলফাজ উদ্দিন এবং শামসুদ্দিন রতন। সম্প্রতি সেটি বিক্রি করতে আগ্রহ প্রকাশ করলে প্রতিবেশী আব্দুল কুদ্দুস সম্পত্তি তার নিজের নামে দাবি করে বিভিন্নভাবে হয়রানী করেছে। একইসঙ্গে মামলা দায়ের এবং জমি দখলের পায়তারা করছে। আব্দুল কুদ্দুস এবং তার ছেলে আব্দুল জলিল এ বিষয়ে পারদর্শী হওয়ায় তারা নির্যাতন চালিয়ে যাচ্ছে।’

অভিযোগে আরও বলা হয়, পরবর্তীতে খোঁজ নিয়ে জানতে পারে তৎকালীন সময়ে দলিলের শনাক্তকারী সাক্ষী ছিলেন আব্দুল কুদ্দুস ভুঁইয়া। এ কৃষক পরিবার ছাড়াও এলাকায় আরও একাধিক ব্যক্তি আব্দুল কুদ্দুসের দ্বারা প্রতারণা শিকার হয়েছেন। এলাকাবাসী জাল দলিল চক্রের হোতা আব্দুল কুদ্দসসহ জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের পাশাপাশি জমি ফেরত পেতে সব ধরনের সহায়তা প্রত্যাশা করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন