হোম খুলনাবাগেরহাট এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় জড়িতদের আটকের দাবিতে মোংলায় মানববন্ধন অনুষ্ঠিত

এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় জড়িতদের আটকের দাবিতে মোংলায় মানববন্ধন অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 11 ভিউজ

জসিম উদ্দিন, বাগেরহাট:

ঢাকায় এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে মোংলায়।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় মোংলা পৌর মার্কেটের সামনে এ মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়।

বক্তরা বলেন, সাংবাদিকরা নানাক্ষেত্রে আজ নির্যাতিত। তারা পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নানাভাবে বাধার সম্মুখীন হচ্ছে। চলচ্চিত্রে যারা অভিনয় করে তাদেরকে আমরা সম্মান করি। কিন্তু তারা যখন মাস্তানের ভূমিকায় অবতীর্ণ হন, তখন তারা সমাজে কী বার্তা দেন?

মানববন্ধনে বক্তরা অবিলম্বে এ ঘটনার বিচার দাবি করে ঘটনার সঙ্গে জড়িত অভিনেতা জয় চৌধুরী, শিবা শানু ও আলেকজান্ডার বো-কে সমিতি থেকে সদস্যপদ বাতিলসহ অন্যান্য শাস্তি নেওয়ার দাবি করেন বক্তারা। মানববন্ধন শেষে একটি মৌন মিছিল বের করে সংবাদকর্মীরা।

সাংবাদিক আলী আজীম’র সঞ্চালনায় ও সাংবাদিক কামরুজ্জামান জসিম’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাভিশন টিভি, দৈনিক অবজারভার ও দৈনিক কালবেলা’র মোংলা প্রতিনিধি মো: জসিম উদ্দিন, এনটিভির বিশেষ প্রতিনিধি আবু হুসাইন সুমন।

এসময় উপস্থিত ছিলেন, গাজী টিভির মনিরুল ইসলাম দুলু, একাত্তর টিভি, কালের কন্ঠ’র মোংলা প্রতিনিধি এনামুল হক, ভোরের ডাকের হাছিব সরদার, খুলনা গেজেটের বি এম ওয়াসিম আরমান, গণকন্ঠের এম ইদ্রিস ইমন, দৈনিক আমার সংবাদের হাফিজুর রহমান, দৈনিক প্রতিদিনের কাগজের এম এইচ শান্ত, স্পন্দনের এরশাদ হোসেন রনি, জনবানীর বায়জিদ হোসেন, নাগরিক ভাবনার রুবেল খাঁন প্রমুখ।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ শেষে কয়েকজন শিল্পীর নেতৃত্বে সাংবাদিকদের ওপর হামলা চালায় এফডিসির কর্মীরা। এ ঘটনায় সাংবাদিক, ক্যামেরাপারসন, ইউটিউবারসহ ২০ জনের মতো আহত হন। এদের মধ্যে চারজন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন