হোম খুলনাকুষ্টিয়া ইবিতে বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত

ইবিতে বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 127 ভিউজ

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর ও শরিয়তপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতি’র পুনর্মিলনী ও সম্মাননা অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ নভেম্বর) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের সভাপতি ও সংগঠনটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. রেবা মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, হিসাববিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক কামাল হোসেন ও টিএসসিসির পরিচালক অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল, উপ-হিসাব পরিচালক এস এম সামাদ, বাশেমুরবিপ্রবির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক অহনা আরেফিন এবং বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ইমদাদুল হক সোহাগ।

এছাড়াও শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় ও সংগঠনটির সাধারণ সম্পাদক রনি সাহাসহ অন্য সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংগঠনটির সদস্য খায়রুজ্জামান খান সানি ও মিমের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. রেবা মন্ডল বলেন, বৃহত্তর ফরিদপুর একটা উর্বর ভূমি যেখানে বঙ্গবন্ধু, এফ আর খানদের মতো বিখ্যাত ব্যাক্তিদের জন্ম। শিক্ষাদীক্ষায় ও রাজনৈতিকভাবে এখানের মানুষ সমৃদ্ধ। ফরিদপুরের মানুষ ধার্মিক, সেই সাথে অসাম্প্রদায়িকও বটে। তোমরাও সেরকম ইতিবাচক কাজের মাধ্যমে সমাজে ভূমিকা রাখবে। তোমাদের কাছে আমার প্রত্যাশা যুক্তি, বুদ্ধি ও জ্ঞানের মাধ্যমে সমাজকে এগিয়ে নিবে।

এসময় তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্য হলো গবেষণা ও জ্ঞানের মাধ্যমে মানবকল্যান। সত্য ও মিথ্যার পার্থক্য করতে জানা পরিশেষে ভালো মানুষ হওয়া। তোমরাও সেরকম করে গড়ে উঠবে।

অতিথিদের ক্রেস্ট প্রদান, বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ও নবীন কৃতী শিক্ষার্থীদের বরণ করে নেওয়ার মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন