হোম খেলাধুলা দক্ষিণ এশিয়ান টেবিল টেনিসে বাংলাদেশের ৯ পদক

দক্ষিণ এশিয়ান টেবিল টেনিসে বাংলাদেশের ৯ পদক

কর্তৃক Editor
০ মন্তব্য 63 ভিউজ

দক্ষিণ এশিয়ান জুনিয়র ও ক্যাডেট চ্যাম্পিয়নশিপের টেবিল টেনিসে (টিটি) গত আসরে স্বর্ণ জিতেছিল বাংলাদেশ। এবার খুব কাছে গিয়েও স্বর্ণ জেতা না হলেও একাধিক ইভেন্টে পদক জিতেছে বাংলাদেশ। এবার সাতটি ব্রোঞ্জ ও দুইটি রৌপ্য পদক যোগ হয়েছে বাংলাদেশর নামের পাশে।

আজ বুধবার (১৭ মে) অনূর্ধ্ব-১৯ দলের হৃদয়-রামহিম জুটি মিলে ভারতীয়  জস মোদি ও শ্রীবাস্তের সঙ্গে খেলেন। প্রথম দুই গেমে ৭-৫ এবং ৯-৭ পয়েন্টে এগিয়ে থাকা সত্ত্বেও, তারা দুটো গেমই হেরে যান। তৃতীয় গেম জিতলেও বাংলাদেশ চতুর্থ গেমে হারে ৩-১ সেটে। অনূর্ধ্ব-১৫ জুটির হাসিব ও মাহি প্রত্যেকটি গেমে লড়াই করেও ভারতের অভিন্দ ও পিয়নুজ জুটির সঙ্গে ০-৩ সেটে হেরে রৌপ্য পদক জেতেন।

গত বছর মালদ্বীপে দক্ষিণ এশিয়ান জুনিয়র টেবিল টেনিসের আসর হয়েছিল। সেখানে একটি সোনা ও পাঁচটি ব্রোঞ্জ জিতেছিল বাংলাদেশ। এবার পদকের সংখ্যা বেড়েছে। ভারতের অরুণাচল প্রদেশের ইটানগরে আজই শেষ হওয়া প্রতিযোগিতায় সাতটি ব্রোঞ্জ ও দুটি রুপা জিতেছে বাংলাদেশ। গতকালই অনূর্ধ্ব-১৯ ব্যক্তিগত বিভাগে প্রথমবার ফাইনালে ওঠে বাংলাদেশ।

মেয়েদের অনূর্ধ্ব ১৯ বিভাগে প্রথমবারের মতো বাংলাদেশের কোনো মেয়ে এককের সেমিফাইনালে পৌঁছান। সেমিফাইনালে ওঠার পথে বাংলাদেশের খই খই সাই মারমা শক্তিশালী শ্রীলঙ্কার খেলোয়াড়কে হারান। সেমিফাইনালে খই খই হেরে যান ভারতের যশস্বিনী ঘোড়পারের কাছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন