হোম বরিশালঝালকাঠি রাজাপুরে ব্যারিস্টার মোহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম এমপি মহোদয়ের আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত 

রাজাপুরে ব্যারিস্টার মোহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম এমপি মহোদয়ের আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত 

কর্তৃক Editor
০ মন্তব্য 17 ভিউজ
ঝালকাঠি প্রতিনিধিঃ
রাজাপুরে বীর মুক্তিযোদ্ধা ও প্রজন্ম কমান্ডের আয়োজনে ব্যারিস্টার মোহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম এমপি মহোদয়ের আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) দিন ব্যাপী পবিত্র কোরআন খতম ও আসর নামাজ শেষে রাজাপুর মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড কার্যালয় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মাহফিলে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডেপুটি কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঝালকাঠি ইউনিট কমান্ড বীর মুক্তিযোদ্ধা খন্দকার শফিকুল আলম, রাজাপুর উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আলম নান্নু, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খলিফা, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা, বীর মুক্তিযোদ্ধা বাবু জয় রাম তেওয়ারি সহ সকল বীর মুক্তিযোদ্ধা বৃন্দ ও মুক্তিযোদ্ধা সন্তান সহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।
মাহফিলে মোনাজাত পরিচালনা করেন রাজাপুর থানা মসজিদের পেশ ইমাম মাওলানা মোহাম্মদ আল আমিন। মোনাজাতে এমপি মহোদয়ের আশু রোগমুক্তি কামনার পাশাপাশি দেশ ও জাতির কল্যাণ এবং সমৃদ্ধি কামনা করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন