হোম খুলনাযশোর প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মনিরামপুরে চেয়ারম্যান প্রার্থী প্রভাষক ফারুক হোসেন

প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মনিরামপুরে চেয়ারম্যান প্রার্থী প্রভাষক ফারুক হোসেন

কর্তৃক Editor
০ মন্তব্য 19 ভিউজ

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর) :

আসন্ন মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোটর সাইকেল প্রতীকের প্রার্থী প্রভাষক ফারুক হোসেন প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। শুক্রবার (২৫ এপ্রিল) উপজেলার কুলটিয়া ইউনিয়নে গণসংযোগ ও মতবিনিময় সভা করেন। এ সময় তিনি ভোটারদের কাছে মোটর সাইকেল মার্কায় ভোট প্রার্থনা ও লিফলেট বিতরণ করেন।

চেয়ারম্যান প্রার্থী প্রভাষক ফারুক হোসেন গণসংযোগ ও লিফলেট বিতরণকালে ভোটারদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং নির্বাচন কমিশন ঘোষণা দিয়েছে নির্বাচন হবে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক। এই নির্বাচনে কেউ কোন প্রার্থীর ওপর হস্তক্ষেপ করবে না। ফলে ভোটার নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যাবে এবং নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবে।

কুলটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রণয় কান্তি চৌধুরী বলেন, আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটের পরিবেশ গড়ে তুলতে চাই যেনো ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে এবং সবার মুখে মুখে মোটর সাইকেল মার্কার রব উঠেছে। এ সময় নির্বাচনী গণসংযোগে অংশ নেন উপজেলা আওয়ামী লীগ নেতা মিলন ঘোষাল, সাহিদুজ্জামান, কুলটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রণয় কান্তি চৌধুরী, কুলটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শৈলেন রায়, সহ-সভাপতি নিত্যজিত বিশ্বাস, কৃষকলীগের সভাপতি আদিত্য মন্ডল, আওয়ামী লীগ নেতা সুকৃতি মন্ডল, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রমেশ চন্দ্র মন্ডল, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, বাবুল আক্তার, অনিল কুমার বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম বাপ্পি, ছাত্রলীগের আহবায়ক চন্দন মন্ডল প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন