হোম আন্তর্জাতিক ইমরান খানের জামিনের মেয়াদ বাড়ল

ইমরান খানের জামিনের মেয়াদ বাড়ল

কর্তৃক Editor
০ মন্তব্য 64 ভিউজ

আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও বিরোধী দল তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানের জামিনের মেয়াদ ৩১ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। ইসলামাবাদ হাইকোর্ট (আইএইচসি) জানিয়েছে, ৯ মের পর ইমরানের বিরুদ্ধে যেসব মামলা দায়ের হয়েছে, সেসব মামলায় গ্রেফতার করা যাবে না পিটিআই প্রধানকে।

আল-কাদির ট্রাস্ট মামলায় গ্রেফতার হওয়ার চারদিনের মাথায় গত ১২ মে ইসলামাবাদ হাইকোর্ট থেকে জামিন পান ইমরান খান। আদালতের একটি বেঞ্চ ওই মামলায় তার ২ সপ্তাহের জামিনের আবেদন মঞ্জুর করে।

ডনের প্রতিবেদন মতে, বুধবার (১৭ মে) ইমরান খানের পক্ষে আদালতে শুনানি পরিচালনা করেন ব্যারিস্টার গওহর। এছাড়া এজলাসে হাজির ছিলেন অ্যাটর্নি জেনারেল মুনাওয়ার দুগাল, অ্যাডভোকেট জেনারেল ইসলামাবাদ জাহাঙ্গির জাদুন ও অন্য আইনজীবীরা। মামলাটি শোনেন বিচারপতি মিয়াগুল হাসান ঔরঙজেব।
 
সরকারি আইনজীবীরা বিচারপতির কাছে অতিরিক্ত সময়ের আবেদন জানান। দাবি করা হয়, ইমরানের বিরুদ্ধে আরও কিছু তথ্য সংগ্রহ করা জরুরি। তাই বাড়তি সময় দরকার। বিচারপতি সেই আবেদন গ্রহণ করেন এবং আগামী ৩১ মে পরবর্তী শুনানির দিন ধার্য করেন। এ সময়ের মধ্যে ইমরানকে গ্রেফতার করা যাবে না বলেও জানিয়ে দেন বিচারপতি। 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন