হোম রাজশাহীবগুড়া বগুড়ায় দিনদুপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বগুড়ায় দিনদুপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কর্তৃক Editor
০ মন্তব্য 70 ভিউজ

অনলাইন ডেস্ক:

বগুড়ায় দিনদুপুরে প্রকাশ্যে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা ব্যবসায়ী আজহারুল ইসলাম শান্তকে (২৪) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা৷

শনিবার (২ মার্চ) বিকেল চারটা নাগাদ শহরের চকফরিদ এলাকায় হামলার ঘটনা ঘটে। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান ওই যুবক।

নিহত শান্ত জেলার সারিয়াকান্দি উপজেলার সাহাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে ও সৈয়দ আহম্মেদ কলেজের ডিগ্রী ১ম বর্ষের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি নেট অনলাইন নামে একটি ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী হিসেবে দুই বছর ধরে ব্যবসা পরিচালনা করছেন তিনি। পরিবারের সঙ্গে বগুড়া শহরের ফুলতলা এলাকায় বসবাস করতেন নিহত শান্ত।

পরিবার জানায়, দুপুরে খাবারের জন্য শান্ত তার বন্ধু মোস্তাকিমকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে চকফরিদ এলাকা থেকে বাড়ির দিকে আসছিলেন। পথিমধ্যে ৭ থেকে ৮ জন দুর্বৃত্ত অটোরিকশায় এসে তাদের পথরোধ করে মারধর শুরু করে। প্রাণ ভয়ে মোস্তাকিম মোটরসাইকেল ফেলে পালিয়ে গেলে দুর্বৃত্তরা শান্তকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। তাদের চলে যাওয়ার পর মোস্তাকিম আবারও ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় শান্তকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই হাসিবুল ইসলাম প্রান্ত বলেন, চার ভাইয়ের মধ্যে শান্ত সবার ছোট। প্রায় দুই বছর যাবত আশপাশের বেশ কয়েকটি এলাকায় সে ব্রডব্যান্ড ইন্টারনেটের ব্যবসা করে আসছিল৷ ব্যবসায়িক কাজে একে অন্যের এলাকায় নেট লাইন দেয়া নিয়ে বিভিন্ন সময় দ্বন্দ্ব হয়ে থাকে। এর জেরে হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে। হত্যাকাণ্ড পূর্বশত্রুতা থেকে হতে পারে বলেও ধারণা করছে পরিবার।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার বলেন, ‘ঘটনার পরে থেকে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে৷ আমরা বিভিন্ন বিষয় বিবেচনায় রেখে তথ্য সংগ্রহ ও বিশ্লেষণ করছি। হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত তা দ্রুত সনাক্ত করে হত্যার প্রকৃত রহস্য দ্রুত উদঘাটন করতে আমরা সচেষ্ট।’

এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি বলে জানিয়েছে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইহান ওয়ালিউল্লাহ।

মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে৷

সম্পর্কিত পোস্ট

মতামত দিন