হোম খুলনাবাগেরহাট মোল্লাহাটে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযেগিতা অনুষ্ঠিত

মোল্লাহাটে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযেগিতা অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 9 ভিউজ

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

মোল্লাহাটে মঙ্গলবার (৭মে) উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে দুর্নীতি দমন কমিশন, বাগেরহাট জেলা কার্যালয় ও মোল্লাহাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে অনুষ্ঠিত উক্ত প্রতিযোতিার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শোভন সরকার। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নীলা।

অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আঃ সালাম, প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ আশাদুজ্জামান শুভ, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মফিজুর রহমান, দুদক বাগেরহাটের উপসহকারী পরিচালক সজীব আহমেদ, একাডেমিক সুপার ভাইজার রামপদ বিশ্বাসসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ। অনুষ্ঠান স ালনা করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন।

বিতর্ক প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধমিক বিদ্যালয়, দ্বিতীয় স্থান অর্জন করে কচুড়িয়া বাজার হাজী সাবের মোল্লা মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়। রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান ও দ্বিতীয় স্থান অর্জন করে শহিদ হেমায়েত উদ্দিন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সানজানা নুরজাহান, দ্বিতীয় স্থান অর্জন করে একই বিদ্যালয়ের নাহিদা আকতার, তৃতীয় স্থান অর্জন করে সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধমিক বিদ্যালয়ের মারিয়াম আক্তার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন