হোম রাজনীতি আমি আর ‘ন ডরাই’: বদি

আমি আর ‘ন ডরাই’: বদি

কর্তৃক Editor
০ মন্তব্য 82 ভিউজ

রাজনীতি ডেস্ক:

কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেছেন, যে হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঠিয়েছেন সে হিসেবে আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমতে আমি বলতে চাচ্ছি আমি আর ‘ন ডরাই’। কারণ আমার মার্হা নৌকা, অন্যজনের মার্হা চিল। চিল চিলোর গোস্ত হাইদে, মাইনষের গোস্তো নহায়, মাইনষেও চিলোর গোস্ত নহায়।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে কক্সবাজারের চারটি আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও প্রধান নির্বাচনী এজেন্টদের সঙ্গে ‘আচরণ বিধিমালা ও প্রতিপালন’ বিষয় নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান মতবিনিময় সভার আগে সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি এমন মন্তব্য করেন।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীকে বাধাগ্রস্ত করা হচ্ছে এমন প্রশ্নের জবাবে আব্দুর রহমান বদি বলেন, শুধু একটি জায়গা বা যে কোনো একটি জায়গায় বলো, একটি জায়গায় খুঁজে বের করো, অমুক জায়গায় তুমি নির্বাচনে বাধাগ্রস্ত করতেসো। ঠিক আছে? কোনও জায়গাটায় কাউকে বাধাগ্রস্ত করা হচ্ছে না।

স্বতন্ত্র প্রার্থীর উদ্দেশ্যে বদি বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ছাত্রলীগের সভাপতি যারা বলেছিল যে কি, ‘নৌকা যার আমরা তার’ এটা আপনারা সকলেই জানেন। যখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার মিসেসকে নৌকা দিয়েছেন তখন তারাই নৌকা যার আমরা তার বলেছিল, তারা এখন নৌকা যার আমরা তার না ঈগল যার আমরা তার এটা বলছে। সুতরাং ঈগল সকলের গোস্ত খায়। ঈগলের গোস্ত কেউ খায় না। ঈগলের গোস্ত খাওয়া হারাম। ঈগল ঈগলের গোস্ত খায়। এলাকার মানুষ এটা বুঝবে। ৭ তারিখ জবাব দেবে। যে চিল নিয়ে তারা আসছে, এ চিলের বদনাম আমরা সহ্য করতে পারছি না। এখানে এসেই দেখি বিভিন্ন ধরনের অপকর্মের, আল্লাহ যে যেরকম তাকে সে রকম প্রতীক দিয়েছেন। এটাই মাথাই রাখতে হবে।

আব্দুর রহমান বদি বলেন, প্রশাসন শুধু আমাকে না, সবাইকে জরিমানা করছে। আচরণ-বিধির বাইরে গিয়ে যদি কেহ কোনও কথা বলে বা কেউ যদি কোনোকিছু করে, সেখানে আইন আছে জরিমানা করার বিধান। এটা আইন। আপনাকে আইনকে শ্রদ্ধা করতে হবে না? আপনি ভুল করছেন আপনাকে জরিমানা করছে।

বদি আরও বলেন, অবশ্যই তারা একজোট হবে। বিড়াল যদি ৫টি বছর ১০টি বছর আওয়ামী লীগের কাছ থেকে সুযোগ নিয়েছে। এখন তারা বিড়াল মুওয়াফ হয়ে গেছে। সুতরাং মুওয়াফদের পিছনে সময় নষ্ট করার মতো সময় আমার নাই ভাই, ধন্যবাদ আপনাদেরকে।

এদিকে বদির এমন মন্তব্যের প্রেক্ষিতে কক্সবাজার-৪ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নুরুল বশর অভিযোগ বলেন, ‘উখিয়া-টেকনাফে বদির স্ত্রীকে কোন সমস্যায় পাঁচ বছর মানুষ কাছে পাইনি। কিভাবে তিনি পাঁচ বছর পর আবার মানুষের সামনে আসেন। মানুষ এখন মাদকের কলঙ্ক থেকে মুক্তি চাই, অন্ধকার থেকে আলোর পথে আসতে চাই। তাই তারা যতোই বাধা দিক না কেন, আগামী ৭ জানুয়ারি মানুষ স্বতঃস্ফূর্তভাবে ঈগল প্রতীকে ভোট দেবে। কিন্তু সাবেক এমপি আব্দুর রহমান বদির বিরুদ্ধে আমার সমর্থক ও দলীয় নেতাকর্মীদের নানাভাবে হয়রানি ও হুমকি-ধমকি দিচ্ছে। বিশেষ করে বদি বিভিন্ন এলাকায় কালো টাকা বিলি করে ভোটারদের বিভ্রান্ত করছে। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন