হোম এক্সক্লুসিভ সাতক্ষীরায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ভারতীয় নাগরিক সহ আহত ৩০

সাতক্ষীরায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ভারতীয় নাগরিক সহ আহত ৩০

কর্তৃক Editor
০ মন্তব্য 126 ভিউজ

সংকল্প ডেস্ক:

সাতক্ষীরায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ভারতীয় নাগরিক সহ ৩০ জন আহত হয়েছে।আজ শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার ত্রিশমাইল কাপাসডাঙ্গা এলাকায় এই ঘটনা ঘটে।

আহত দুই ভারতীয় নাগরিক হলেন – পশ্চিমবঙ্গের অশোকনগর এলাকার নিখিল মালাকার ও গুমা এলাকার স্বরস্বতী হালদার। তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়,খুলনা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি পাথর ভর্তি ডাম্পার ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাক উভয়েই দুমড়ে মুচড়ে পাশ্ববর্তী ডোবায় পড়ে যায়। এঘটনায় দুইজন ভারতীয় নাগরিকসহ মোট ৩০জন আহত হয়েছে। সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আহতদের উদ্ধার করে সাতক্ষীরার বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব নাথ ঘটনাটি নিশ্চিত করে জানান, আহতদের সদর হাসপাতাল ও মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। তবে এখন পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন