হোম রংপুরপঞ্চগড় মাত্র ৬ হাজার টাকার জন্য হত্যা করা হয় সয়নকে!

মাত্র ৬ হাজার টাকার জন্য হত্যা করা হয় সয়নকে!

কর্তৃক Editor
০ মন্তব্য 106 ভিউজ

অনলাইন ডেস্ক:

পাওনা মাত্র ছয় হাজার টাকার জন্য খুন হয়েছেন পঞ্চগড়ের যুবক সামিউল ইসলাম সয়ন। এই টাকা আদায়ের জন্য আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তাকে চা খাওয়ানোর কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে হত্যা করে ঠাকুরগাঁওয়ের যুবক মুন্না ও মাসুদ রানা শুভ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে পঞ্চগড় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার এমএম সিরাজুল হুদা।

তিনি জানান, সামিউলকে মোটরসাইকেলে তুলে ঠাকুরগাঁওয়ের রুহিয়ার উদ্দেশ্যে নিতে শুরু করে তারা। পথে আটোয়ারীর কোনপাড়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেলেই তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে মাথায় আঘাত করে সয়নকে মোটরসাইকেল থেকে ফেলে দেয় তারা। পরে গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

পুলিশ সুপার আরও বলেন, ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসামি ধরতে অভিযানে নামে পুলিশ। পরে হত্যাকাণ্ডের ৩৪ দিনের মাথায় মামলার অন্যতম আসামি মাসুদ রানা শুভকে মঙ্গলবার দিবাগত রাতে গাজীপুরের আশুলিয়া থানা এলাকা থেকে র‌্যাব ৪ এর সহযোগিতায় গ্রেফতার করা হয়েছে।

তবে মামলার প্রধান আসামি মুন্নাকে শিগগিরই গ্রেফতার করা হবে জানিয়েছেন তিনি।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, বিশেষ গোয়েন্দা শাখার প্রধান মোক্তারুল ইসলামসহ জেলার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন