হোম রাজশাহীবগুড়া বগুড়ায় অটোচালকের মরদেহ উদ্ধার

বগুড়ায় অটোচালকের মরদেহ উদ্ধার

কর্তৃক Editor
০ মন্তব্য 86 ভিউজ

অনলাইন ডেস্ক:

বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের নন্দগ্রাম সাতবিলা পাথারে আপেল মাহমুদ (২২) নামে এক অটোচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

আপেল মাহমুদ বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি এলাকার মৃত পিন্টু মিয়ার ছেলে। সে বগুড়া নারুলী এলাকার নানার বাসায় থাকতেন।

বুধবার (৬ ডিসেম্বর) বেলা ১২টার দিকে মাদলা ইউনিয়নের নন্দগ্রাম সাতবিলা জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শাজাহানপুরেরর স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলীম জানান, সাতবিলা পাথারে জমিতে কাজ করতে গিয়ে একটি মরিচ ক্ষেতের পাশে সেচ নালার মধ্যে অজ্ঞাতনামা এক ব্যক্তির গলাকাটা মরদেহ দেখতে পান এলাকার লোকজন। এ সময় প্যান্ট পরা ওই ব্যক্তির পাশে মোবাইল ফোন পড়ে থাকতে দেখা গেছে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, আপেল মাহমুদ বগুড়া চেলোপাড়া এলাকায় থেকে ভাড়া নিয়ে অটোরিকশা চালাতেন। সোমবার বিকেল ৪টায় বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন আপেল। অন্যান্য সময় রাত ১০-১১টার দিকে বাড়ি ফিরলেও সেদিন তিনি বাড়ি ফেরেননি। মোবাইল ফোন বন্ধ থাকায় রাতে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। পরে শাজাহানপুরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার খবর পেয়ে নিহতের নানি ও খালা লাশটি শনাক্ত করেন।

শাজাহানপুর থানার ওসি শহীদুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন