হোম বিনোদন ১৫ বছর পর তিশার কণ্ঠে গান

১৫ বছর পর তিশার কণ্ঠে গান

কর্তৃক Editor
০ মন্তব্য 79 ভিউজ

বিনোদন ডেস্ক:

ক্যারিয়ারের শুরুতে গান গাইতে দেখা যেত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে। গড়েছিলেন ব্যান্ড অ্যাঞ্জেল ফোর। অভিনয়ে সম্পৃক্ত হওয়ার পর ধীরে ধীরে থেমে গেছে তার গান গাওয়া। তবে দীর্ঘ ১৫ বছর পর আবারও গাইলেন তিনি।

মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’র টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন অভিনেত্রী তিশা। ‘অটোবায়োগ্রাফি’ শিরোনামে এই গানটি লিখেছেন ইশতিয়াক আহমেদ। সুর ও সংগীতায়োজন করছেন পাভেল অরিন। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে চরকিতে রিলিজ হয়েছে গানটি।

গানটির বিষয়ে সংবাদমাধ্যমকে তিশা বলেন, ‘দীর্ঘ ১৫ বছর পর গাইলাম। ছোট সময়ে গান গাওয়া হলেও এখন শুধু অভিনয় করি আমি। সিনেমাটির সঙ্গে আমাদের অনেক আবেগ জড়িত। গানটি লেখা ও সুরের পর আমি গাইতে চাইলে সেই সুযোগ আমাকে দেওয়া হয়’।

নিয়মিত গান করার পরিকল্পনার আছে কিনা- এমন প্রশ্নে তিশা বলেন, ‘না, তেমন ইচ্ছা নেই। আমি তো প্রফেশনাল কণ্ঠশিল্পী না, আমি অভিনয়শিল্পী। এটা নির্ভর করছে কত বছর আবারও গাইব তার ওপর’।

গানটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করেছেন তিশা। পোস্টের মন্তব্যের ঘরে প্রশংসায় ভাসছেন তিনি। একজন লিখেছেন, ‘সর্ব গুণে সম্পূর্ণ আপু’। আরেকজন লিখেছেন, ‘শব্দ, কথা, সুর, কণ্ঠ—সব মিলিয়ে অসাধারণ গান শুনলাম। নুসরাত ইমরোজ তিশা খুব ভালো অভিনেত্রী, পাশাপাশি এই গানের মাধ্যমে প্রমাণিত সে অসম্ভব ভালো গায়িকা। নিঃসন্দেহে সে আমার পছন্দের মানুষ।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন