হোম চট্টগ্রামনোয়াখালী প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী, যুবক গ্রেফতার

প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী, যুবক গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 72 ভিউজ

অনলাইন ডেস্ক:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় খামারবাড়িতে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে এক কিশোরী (১৭) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক রুবেলকে (২১) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২১ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে রুবেলকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (২০ জানুয়ারি) রাতে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রুবেলকে গ্রেফতার করে। গ্রেফতার রুবেল উপজেলার রামপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ডের স্বপন মিয়ার বাড়ির আবু বক্কর ছিদ্দিকের ছেলে। পলাতক অপর আসামি জামাল উদ্দিন একই এলাকার আবদুস সোবহানের ছেলে।

এজহার সূত্রে জানা যায়, ওই কিশোরীর সঙ্গে রুবেলের ৭ থেকে ৮ মাস ধরে প্রেমের সম্পর্ক ছিল। এরই মধ্যে গত ৩ ডিসেম্বর জামাল উদ্দিনের সহযোগিতায় তারা পার্শ্ববর্তী আমিন উল্যাহ সওদাগরের খামারবাড়িতে দেখা করতে যান। সেখানে রুবেল তাকে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করেন। পরে বিয়ের কথা বললে রুবেল নানা তালবাহানা করে বিয়ের বিষয় এড়িয়ে যান। এরই মধ্যে রুবেল ওই কিশোরীকে বিয়ে না করে অন্যত্র বিয়ে করে ফেলেন।

শনিবার এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় ধর্ষক রুবেল ও তার সহযোগী জামাল উদ্দীনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপর রাতেই ধর্ষক রুবেলকে গ্রেফতার করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, অভিযোগ পেয়ে দ্রুত সময়ের মধ্যে প্রধান অভিযুক্ত রুবেলকে গ্রেফতার করা হয়েছে। রোববার দুপুরে আদালতের মাধ্যমে রুবেলকে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন