হোম খুলনানড়াইল নড়াইলের পিরোলী গ্রামে একটি হত্যাকান্ডকে কেন্দ্র করে ভিটেমাটি ছাড়া ভুক্তভোগীরা বাড়ি ফেরার আকুতি নিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে সমবেত

নড়াইলের পিরোলী গ্রামে একটি হত্যাকান্ডকে কেন্দ্র করে ভিটেমাটি ছাড়া ভুক্তভোগীরা বাড়ি ফেরার আকুতি নিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে সমবেত

কর্তৃক Editor
০ মন্তব্য 26 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইলের পিরোলী গ্রামে একটি হত্যাকান্ডের জেরে ভিটেমাটি ছাড়া ভুক্তভোগীরা পুলিশ সুপারের নিকট বাড়িঘরে ফেরার আকুতি নিয়ে তার কার্যালয়ে সমবেত হন। ১৫এপ্রিল (সোমবার) দুপুরে নানা বয়সের শতাধিক মানুষ পুলিশ সুপারের কার্যালয়ে আসেন। এ ব্যাপারে পুলিশ সুপার দ্রæত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।

সমবেত ভুক্তভোগীরা জানায়, নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী গ্রামের ইউনিয়ন যুবলীগ সদস্য আজাদ শেখ খুলনা থেকে বাড়ি ফেরার পথে ৩/৪ জন দুর্বৃত্তদের হাতে খুন হয়। এ হত্যাকান্ডের জেরে নিহতের দলীয় পতিপক্ষ ২০জন আসামী হলেও গ্রামের প্রায় ৩শো পরিবারের বাড়িঘরে স্মরণকালের ভয়াবহ ধ্বংসযক্ষ চালিয়ে তাদের গ্রাম ছাড়া করা হয়।

সেই থেকে বাড়ি ঘরে স্বাভাবিক জীবনে ফিরতে না পেরে ৯ মাস পরিবার পরিজনসহ আতœীয় বাড়ি পথেপথে এখানে সেখানে চরম মানবেতর দিন পার করছে। এ অবস্থা থেকে স্বাভাবিক জীবনে ফেরার আকুতি নিয়ে ১৫এপ্রিল (সোমবার) দুপুরে ভুক্তভোগীরা পুলিশ সুপারের কার্যালয়ে ধর্না দেয় নানা বয়সের শতাধিক মানুষ। এসময় তারা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অবস্থান করেন। স্কুল কলেজে পডুয়া ছেলে মেয়েরা বাড়িঘরে থাকতে না পারায় তাদের পড়ালেখা শেষ হতে বসেছে। তারা বাড়ি ফিরতে চাই এবং আবার লেখাপড়া করার পরিবেশ চাই। পরে তারা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দিয়ে ফিরে জান।

সাংবাদিকরা পুলিশ সুপারের মোঃ মেহেদী হাসানের দপ্তরে গিয়ে এ ব্যাপারে তার দৃষ্টি আকর্ষণ করলে তিনি ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে বলেন, দ্রæত তাদের বাড়িঘরে থাকার ব্যবস্থা করে দেয়া হবে। তিনি আরো বলেন এটা নড়াইলের একটা টেডিশন আসামী পক্ষের বাড়ি ঘর ভাংসুর করা। যাতে এগুলো আর না হয় সে ব্যাপারে একটা মানুষকে আহবান জানাচ্ছি।

এ দিকে আজাদ হত্যা মামলার ৬ আসামী বাদে সকলে আদালত থেকে জামিন লাভ করেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন