হোম খুলনাসাতক্ষীরা দেবহাটায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালনে প্রস্তুতি সভা

দেবহাটায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালনে প্রস্তুতি সভা

কর্তৃক Editor
০ মন্তব্য 15 ভিউজ

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) দুপুর ২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে এসময় সহকারি কমিশনার (ভূমি) দীপা রানী সরকার, দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুস সালাম সিদ্দিকী, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মো. শাখাওয়াত হোসেন, সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, সহকারি প্রোগ্রামার ইমরান হোসেন, পারুলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরহাদ হোসেন হীরাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

সভায় ১৭ এপ্রিল সকাল ৯টায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, সকাল সাড়ে ৯টায় আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী, সুবিধামত সময়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে রচনা প্রতিযোগীতা, বাদ যোহর উপজেলার সকল মসজিদ ও মন্দিরে দেশ ও জাতির শান্তি ও অগ্রগতি এবং শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন