হোম খুলনাসাতক্ষীরা কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কর্তৃক Editor
০ মন্তব্য 46 ভিউজ

হাফিজুর রহমান, কালিগঞ্জ (সাতক্ষীরা):

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে কালিগঞ্জ উপজেলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৬ জন এবং ভাইস চেয়ারম্যান( মহিলা) পদে ৫ জন নিয়ে মোট ১৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। গতকাল সোমবার ১৫ এপ্রিল ছিল ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। প্রার্থীরা সকাল থেকে অনলাইন এবং সশরীরে উপস্থিত হয়ে বিকাল ৪ টা পর্যন্ত এ মনোনয়ন পত্র জমা ও দাখিল করেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন পএ জমা দানকারীরা হলেন সদ্য বিদায়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কালিগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সাঈদ মেহেদী, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহিদুজ্জামানের বড় পুত্র কুশুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা জেলা শাখার সেক্রেটারি জেনারেল মাওলানা আজিজুর রহমান।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়নপত্র দাখিল কারীরা হলেন সদ্য বিদায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও থানা যুবলীগের সভাপতি নাজমুল আহসান, থানা আওয়ামীলীগের সদস্য ও থানা যুবলীগ সাবেক আহ্বায়ক এবং উজ্জীবনী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলু, কুশুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী মোখাফফারুল ইসলাম নিলু, জাতীয় পার্টির মুকুল বিশ্বাস, স্বতন্ত্র প্রার্থী হিসাবে কালিগঞ্জ থানা জামায়াতের সাবেক সেক্রেটারি ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং রোকেয়া মনসুর মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুর রউফ এবং সাবেক যুবলীগ নেতা কাজী আব্দুস সালাম।

মহিলা( ভাইস) চেয়ারম্যান পদে মনোয়ন পত্র জমা দিয়েছেন যারা তারা হলেন স্বতন্ত্র প্রার্থী হিসাবে কালিগঞ্জ থানা জামায়াতের সূরা সদস্য জয়নাব পারভীন, সদ্য বিদায়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, মহিলা যুবলীগের নেত্রী শ্যামলী রানী অধিকারী, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের সদস্য ফারজানা পারভিন আফি এবং কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডিপুটি কমান্ডার ও মথুরেশ পুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের কন্যা সুরাইয়া ইয়াসমিন সুমি। এই ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেন কালিগঞ্জ নির্বাচন অফিসের নির্বাচন কর্মকর্তা অনুজ কুমার গায়েন। তবে সকাল থেকে উপজেলা জুড়ে গুঞ্জন চলছিল জামায়াত ইসলামের প্রার্থীরা ভোট বর্জন করে মনোনয়নপত্র জমা দিচ্ছেন না অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে জামায়াত ইসলামের সকল প্রার্থীরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন