হোম অন্যান্যসারাদেশ খুলনায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীর ঘের দখল চেষ্টার অভিযোগ

খুলনায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীর ঘের দখল চেষ্টার অভিযোগ

কর্তৃক admin
০ মন্তব্য 224 ভিউজ

খুলনা অফিস :

খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অদিকারী ও তার লোকজনের বিরুদ্ধে এক ব্যবসায়ীর ঘের দখল ও মাছ লুটপাটের অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার খুলনা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ব্যবসায়ী সাকোয়াত হোসেন এঘটনার প্রতিকার দাবি করেছেন। লিখিত বক্তব্যে রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের ঘের ব্যবসায়ী সাকোয়াত জানান, উপজেলার ধোপাখোলা মৌজায় দীর্ঘ ২৩ বছর ধরে তিনি পানি উন্নয়ন বোর্ড থেকে ২একর জমি লিজ নিয়ে মৎস্য ঘের করে আসছেন।

গত ১৮ সেপ্টেম্বর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারীর নির্দেশে স্থানীয় শক্তিপদ বসু, তাপস, গৌরাঙ্গ, সাধন অধিকারী, সাগর অধিকারী, পরি, দেবা, বিকাশ, ইন্দ্রজিত অধিকারী, অহিদ সরদার, শামীমসহ একদল অজ্ঞাত দুর্বৃত্ত তার ঘের দখলের চেষ্টা চালায়। এসময় ওই ঘের থেকে চিংড়িসহ অন্যান্য মাছ মিলে প্রায় লাখ টাকার মাছ লুট করে নিয়ে যায়। গত দুই মাস ধরেই চক্রটি তার ঘের থেকে মাছ ধরে নিয়ে যাচ্ছে বলে তিনি দাবি করেন।

যে কারণে অনেক আগেই তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে পুলিশ অদৃশ্য কারনে কোন ব্যবস্থা নেয়নি। সাধন অধিকারীর বিরুদ্ধে রূপসা থানায় চাঁদাবাজির মামলা রয়েছে। ২০/২৫ জনের দল গঠন করে এলাকায় দখলবাজি করছেন তিনি। এছাড়াও সরকারি কাজে বাধা দিয়ে উপজেলা সহকারি প্রকৌশলীকে মারপিটেরও অভিযোগ রয়েছে। তিনি আরও বলেন, শক্তিপদ বসু পিঠাভোগ স্কুলের কেরানী হয়েও সুজিত অধিকারীর ভয় দেখিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে রেখেছে।

তিনি জানান, ঘের দখলের বিষয় নিয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুজিত অধিকারীর নিকট গেলেও সে কোন মিমাংশা করেনি। বরং তাকেই উল্টো ভয় দেখিয়ে ঘের ছেড়ে দেওয়ার কথা বলে। তবে এসব অভিযোগ অস্বিকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী বলেন, সাকোয়াতকে এলাকায় চাকু নামেই চেনে। সে একজন প্রতিষ্ঠিত চোর। উক্ত এলাকায় মসজিদ এবং মন্দির কমিটির লোকজন মিলে উক্ত জায়গায় সরকারি অবমুক্তকরণ মাছ ছাড়ে। সেই মাছ সাকোয়াত নিয়ে গেছে। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিলে সেই বরং উল্টো আমাদের বিরুদ্ধে প্রপাগান্ডা ছড়াচ্ছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন