হোম অন্যান্যসারাদেশ ভৈরবে গৃহবধূর লাশ উদ্ধার। স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা

ভৈরবে গৃহবধূর লাশ উদ্ধার। স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা

কর্তৃক admin
০ মন্তব্য 273 ভিউজ

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জের ভৈরবে সুরিয়া বেগম (২৬) নামে এক গৃহবধূর গলায় ওড়না প্যাঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ১০ টায় ভৈরব থানা পুলিশ শহরের কমলপুর মধ্যপাড়া খন্দকার বাড়ির গৃহবধূর ঘর থেকে লাশ উদ্ধার করে। সে মৃত সোহাগ মিয়ার স্ত্রী এবং দুই সন্তানের জননী। ৪ বছর আগে এক সড়ক দূর্ঘটনায় তার স্বামী সোহাগ সহ পরিবারের ৫ জন নিহত হয়েছিলো। ওই দূর্ঘটনায় আহত হয়ে সুরিয়া বেগমেরও দেহের একাংশ অবশ হয়ে যায়।

সুরিয়া পার্শবর্তী জেলা ব্রাক্ষ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চর চারতলা গ্রামের মৃত দ্বীন ইসলাম মিয়ার মেয়ে। ১৩ বছর আগে খন্দকার বাড়ির মৃত মালি মিয়ার ছেলে সোহাগের সাথে বিয়ে হয় তার। তাদের ঘরে ১২ বছরের পুত্র ও ৬ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

সোহাগ মারা যাওয়ার পর সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে স্বামীর বাড়ির লোকজনের সাথে সুরিয়ার দ্বন্দ্ব চলে আসছিলো বলে তার পরিবারের লোকজন জানায়। এই দ্বন্দ্ব থেকেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করে থাকতে পারেন বলে দাবি করেন সুরিয়ার স্বজনরা। ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ

শাহিন সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে প্রাথমিক সূরৎহাল রিপোর্ট তৈরি করে। আজ মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। রিপোর্ট আসার পর নিহতের আত্মীয়দের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন