হোম খেলাধুলা সৌরভের নিরাপত্তা বাড়াল পশ্চিমবঙ্গ সরকার

সৌরভের নিরাপত্তা বাড়াল পশ্চিমবঙ্গ সরকার

কর্তৃক Editor
০ মন্তব্য 72 ভিউজ

খেলার সংলাপ:

আইপিএলের দল দিল্লি ক্যাপিটালসের হয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন সৌরভ গাঙ্গুলি। দলটির ডিরেক্টর অব ক্রিকেট হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। আইপিএলের এবারের আসরে নাজুক অবস্থা দিল্লির। অনেক আগেই প্লে-অফের দৌড় থেকে ছিটকে গেছে টেবিলের তলানিতে থাকা দলটি। এরই মধ্যে খবর, গাঙ্গুলির নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে পশ্চিমবঙ্গ সরকার।

হঠাৎ করে কেন সৌরভের নিরাপত্তা বাড়ানো হচ্ছে, সেই বিষয়ে ভক্ত-সমর্থকদের মাঝে কৌতূহলের শেষ নেই। আজ বুধবার (১৭ মে) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন অনুযায়ী, ব্যক্তিগত কারণেই নিরাপত্তা বাড়াতে চেয়ে আবেদন করেছিলেন সৌরভ। মূলত সেই আবেদনের প্রেক্ষিতেই তার নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে পশ্চিমবঙ্গ সরকার।

আগে ওয়াই ক্যাটাগরিতে নিরাপত্তা দেওয়া হলেও এখন জেড ক্যাটাগরিতে সৌরভকে নিরাপত্তা দেওয়া হবে। যার মানে সৌরভের সঙ্গে দুজন প্রশিক্ষিত নিরাপত্তা বাহিনীর লোক থাকবে। যারা তার বাড়ির পাশাপাশি তিনি যেখানে যাবেন, সেখানে তাকে নিরাপত্তা দিবেন। সঙ্গে থাকবে একটি এসকর্ট গাড়ি। জানা গেছে, আগামী ২১ মে থেকে এই বাড়তি নিরাপত্তা পাবে সৌরভ।

২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন সৌরভ। এখনও খেলার সঙ্গে জড়িত রয়েছেন তিনি। এরই মধ্যে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) প্রেসিডেন্ট হয়েছেন ভারতের সফলতম এই অধিনায়ক। বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) প্রেসিডেন্ট পদেও বসেছেন সৌরভ। গত বছর তার মেয়াদ শেষ হয়েছে। বর্তমানে আইপিএলের টিম দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অব ক্রিকেট তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন