হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোট ভাইয়ের

সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোট ভাইয়ের

কর্তৃক Editor
০ মন্তব্য 23 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

টাকা পয়সা লেনদেনের জের ধরে বড় ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই নিহত হয়েছে। সোমবার ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার । নিহত ছোট ভাইয়ের নাম আজিবার রহমান ।‌ সে সাতক্ষীরা সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের বাসিন্দা।

এর আগে শুক্রবার (৩মে) রাতে সাতক্ষীরার সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামে ঘটনাটি ঘটে। নিহতের মেঝ ভাই রস্তম আলী জানান, বড় ভাই আফসার আলী ও ছোট ভাই আজিবর রহমান গরুর মাংসের ব্যবসা করত । শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তাদের ব্যবসার টাকা নিয়ে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই আফসার আলী ঘর থেকে ধারালো অস্ত্র দিয়ে আজিবর রহমানের শরীরের এলোপাতাড়ি কোপাতে
থাকে । ওই সময় আহত অবস্থায় প্রথমে ছোটভাই আজিবর রহমানকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সোমবার ভোর রাতে সেখানে চিকিৎসাধীন অবস্তায় মৃত্যু হয় তার।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। শুক্রবারে রাতের ঘটনায় আফসার আলী নামে একটি মামলা হয়েছে। মামলাটি এখন হত্যা মামলা হিসেবে রেকর্ড করা হবে ।মামলার আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন