হোম খুলনানড়াইল নড়াইলে ৯বছরের শিশু সুফিয়া ধর্ষনও হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেফতারও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নড়াইলে ৯বছরের শিশু সুফিয়া ধর্ষনও হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেফতারও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 27 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইলে ৯বছরের শিশু সুফিয়া ধর্ষনও হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬মে) সকালে নিহতের গ্রাম কালিয়ার কা নপুরে তার স্বজন সহপাঠি ও এলাকাবাসী এসব কর্মসূচি নিয়ে রাস্তায় নামে। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই কর্মসূচিতে যোগ দিতে এদিন সকালে নিহত সুফিয়ার শোকার্ত স্বজন সহপাঠিসহ সর্বস্তরের মানুষ স্থানীয় বারইপাড়া কাঞ্চনপুর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সমবেত হয়। সুফিয়া এই বিদ্যালয়েরই দ্বিতীয় শ্রেনীর ছাত্রী ছিল। সববেত সকলে পরে বিদ্যালয় প্রাঙ্গনে মানববন্ধনে সামিল হয়। এসময় সবার হাতে ছিল সুফিয়া ধর্ষন হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবি সম্বলিত ব্যানার ফ্যাষ্টুন। অন্তত ৪০ মিনিট স্থায়ী মানববন্ধনে বক্তারা হৃদয় বিদারক এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ধর্ষন ও খুনে জড়িদের অবিলম্বে সনাক্তের দাবি জানান, দাবি জানান সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের।

শিশু সুফিয়ার পিতা আক্তার শেখ বলেন, আমার মেয়ে প্রতিদিন আমাকে ভাত দিতে ইট ভাটায় আসে, আসা-যাওয়ার পথে রিপন, মুরাদ, টুটুলসহ আরও অনেকে আমার মেয়েকে আজে বাজে কথা বলে, ওকে তুলে নিয়ে যাবে বলে। ওরাই আমার মেয়েকে নির্যাতন করে মেরে নদীতে ফেলে দিছে আমি ওদের উপযুক্ত বিচার চাই। চাচা বশির আহম্মেদ বলেন, আমার ভাতিজির গলায় দাগ ছিল, এবং অনন্য জায়গায় ও ক্ষত ছিল, শরির এসিডে পোড়া ছিল। মেয়ের মামা রেজাউল ইসলাম বলেন, আমার ভাগ্নী সুফিয়া নিখোঁজ ছিল। পরে মাউলি ইউনিয়নের ইসলামপুরে নদীতে তার লাশ পাওয়া যায়। অনেকেই বলছে আমার ভাগ্নী পানিতে পড়ে মরছে আবার অনেকে বলছে মার্ডার করা হইছে, আমার কথা হচ্ছে যদি পানিতে পড়ে মরে তাহলেতো তার হাত ভাংগবেনা , শরির এসিডে পোড়া থাকবেনা, গায়ে জামা কাপড় থাকবে। কিন্তু আমার ভাগ্নীর হাত ভাংগা ছিল, শরির এসিডে পোড়া ছিল, এছাড়া গায়ে জামা কাপড়ও ছিলনা। যারাই আমার ভাগ্নীকে হত্যা করছে তাদের বিচার চাই।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল এলাকার সড়ক প্রদক্ষিন করে। খুনিদের ফাঁসির দাবিতে এ সময়ও প্রকম্পিত হয় এলাকা জুড়ে। এদিকে ঘটনায় জড়িতদের সনাক্তে নিজেদের তৎপরতার কথা জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী ।

এলাকাবাসী জানায়, প্রতিদিনের মতো গত পহেলা মে (বুধবার) সকালে ইটভাটা শ্রমিক বাবার জন্য ভাত নিয়ে নিজেদের কা নপুরে গ্রামেরই সুপার ব্রিকসএ যায় ৯বছরের শিশু সুফিয়া। বাবাকে ভাত পৌছে দিতে পারলেও সেখান থেকে আর বাড়ি ফেরা হয়নি সুফিয়ার। পথিমধ্যে নির্জন এলাকায় তাকে ধর্ষন ও হত্যা করে মৃতদেহ গুম করতে নবগঙ্গা নদীতে ফেলে দেয় দুর্বৃত্তরা। ঘটনার পরদিন সুফিয়াদের গ্রামের ৩ কিলোমিটার দূরে ইসলামপুরে নদী থেকে তার ভাসমান মৃতদহে উদ্ধার করা হয়। মৃতদেহের ময়নাতদন্তে ধর্ষনের আলামত মিলেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন