হোম ঢাকাশরীয়তপুর শরীয়তপুরে মাহিন্দ্রার চাকায় পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

শরীয়তপুরে মাহিন্দ্রার চাকায় পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

কর্তৃক Editor
০ মন্তব্য 63 ভিউজ

অনলাইন ডেস্ক:

শরীয়তপুরের জাজিরায় মাটি অপসারণ করতে গিয়ে মাহিন্দ্রার চাকায় পিষ্ট হয়ে আতিকুর প্রামাণিক (২৫) নামের এক ইটভাটার শ্রমিক নিহত হয়েছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার জয়নগর ইউনিয়নের কে.কে.বি ইট ভাটায় এ ঘটনা ঘটে।

নিহত আতিকুর প্রামাণিক পাবনা জেলার চাটমোহর উপজেলার নিমাইছড়া ইউনিয়নের রোকন প্রামাণিকের ছেলে।

স্থানীয়, পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পাবনা জেলার চাটমোহর থেকে জাজিরার জয়নগর ইউনিয়নের কে.কে.বি ইট ভাটায় জীবিকার তাগিদে শ্রমিকের কাজ করতে এসেছিলেন আতিকুর প্রামাণিক ও তার বড় ভাই রতন প্রামাণিক। আতিকুর সেখানে একটি মাটি টানার মাহিন্দ্রা চালকের সহকারী হিসেবে কাজ করতেন। প্রতিদিনের মতো শনিবার দুপুরেও মাটি ভর্তি মাহিন্দ্রা থেকে মাটি অপসারণের কাজ করছিলেন তিনি। এসময় হঠাৎ করেই মাহিন্দ্রাটি চালু হয়ে গেলে

পেছনের চাকার নিচে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে দ্রুত উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড়ভাই রতন প্রামাণিক বলেন, আমরা দুভাই জীবিকার তাগিদে পাবনা থেকে শরীয়তপুরের জাজিরায় এসে ইট ভাটায় শ্রমিকের কাজ করতাম। আজ সকালে কাজ করার সময়ে এ ঘটনা ঘটে। আগে জানলে ভাইকে এ কাজ করতে দিতাম না।

জানতে চাইলে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন