হোম চট্টগ্রামকক্সবাজার লবণের ট্রাকে মিলল ১৮ কেজি ক্রিস্টাল মেথ, আটক ২

লবণের ট্রাকে মিলল ১৮ কেজি ক্রিস্টাল মেথ, আটক ২

কর্তৃক Editor
০ মন্তব্য 69 ভিউজ

অনলাইন ডেস্ক:

কক্সবাজারে একটি লবণ বোঝাই ট্রাক থেকে ১৮ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বিজিবি। এসময় ট্রাকটির চালকসহ দুজনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ট্রাকটিও।

শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোরে কক্সবাজার-টেকনাফ সড়কের রামু মরিচ্যা যৌথ চেকপোস্টে ট্রাকে তল্লাশি চালিয়ে এসব মাদক জব্দ করা হয়।

আটক ট্রাক চালক মো. কেফায়েত উল্লাহ (৩৮) টেকনাফের নোয়াখালী পাড়ার মৃত আজিজুর রহমানের ছেলে এবং মো. হারুন (২৩) মহেশখালীয়া পাড়ার আবু বকরের ছেলে।

অভিযানে জব্দ করা এসব মাদক টেকনাফের সাবরাং ইউনিয়নের কালামিয়ার ছেলে হোসাইন আহমদের (৪১) বলে বিজিবিকে জানিয়েছে আটক দুজন।

বিজিবির রামুস্থ ৩০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ থেকে কক্সবাজারগামী এ ট্রাকটি তল্লাশি করা হয়। এসময় ট্রাকে থাকা লবণের বস্তার ভেতরে সাদা কাপড়ে মোড়ানো বিশেষভাবে লুকায়িত অবস্থায় ১৮.০২০ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। যেখানে নগদ ৩ লাখ ৩৬ হাজার টাকা, মদ ১ বোতল, চাকু ১ টি ও ৩ টি মোবাইল পাওয়া গেছে। আটক দুজনের স্বীকারোক্তি থেকে পাওয়া তথ্যে মাদক চক্রের মূল হোতা হোসেইন আহমদকে ধরার জন্য টেকনাফের সাবরাং এলাকায় অভিযান পরিচালনা করেছে বিজিবি। এখন পর্যন্ত হোসাইনকে আটক করা সম্ভব না হলেও যাতে বৈধভাবে দেশ ছেড়ে পালাতে না পারে এ জন্য তার পাসপোর্ট এবং জাতীয় পরিচয়পত্র জব্দ করা হয়েছে।

এব্যাপারে মামলা করে আটকদের রামু থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন