হোম ঢাকাফরিদপুর চোরের ফেলে যাওয়া কঙ্কাল উদ্ধার করল পুলিশ

চোরের ফেলে যাওয়া কঙ্কাল উদ্ধার করল পুলিশ

কর্তৃক Editor
০ মন্তব্য 84 ভিউজ

অনলাইন ডেস্ক:

ফরিদপুরের সালথায় ফসলি জমি থেকে প্লাস্টিকের বস্তাবন্দি কাফনের কাপড়ে পেঁচানো মরদেহের দুটি কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আটঘর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের একটি ফসলি থেকে দুইটি বস্তা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মরদেহ দুটি স্থানীয় কালা মোল্লার স্ত্রী মোছা. হাবিবা বেগম (৬০) ও একই গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে মো. ইদ্রিস শেখের (৬৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হাবিবা ও ইদ্রিস ৩/৪ মাস আগে মারা যান। পরে তাদের গোয়ালপাড়া কবরস্থানে সমাহিত করা হয়। অজ্ঞাতনামা ব্যক্তিরা কঙ্কাল দুটি সকলের অগোচরে চুরি করে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে গোয়ালপাড়া কবরস্থান থেকে প্রায় ১ কিলোমিটার দূরে একটি ফসলি জমিতে ফেলে রেখে চলে যায়। সকালে ওই বস্তা কুকুরে টানাটানি করার সময় স্থানীয় লোকজন দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে সালথা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুটি বস্তা উদ্ধার করে। এছাড়াও গোয়ালপাড়া কবরস্থানে খোঁজ নিয়ে জানা যায় কবর হতে আরও দুটি কঙ্কাল উধাও হয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার এস আই (উপ-পরিদর্শক) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে সালথা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুটি কঙ্কাল উদ্ধার করে। উদ্ধার হওয়া কঙ্কাল স্থানীয় কালা মোল্লার স্ত্রী মোছা. হাবিবা বেগম ও একই গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে মো. ইদ্রিস শেখের বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন