হোম বরিশালপিরোজপুর রাতের আঁধারে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

রাতের আঁধারে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 84 ভিউজ

অনলাইন ডেস্ক:

পিরোজপুরের কাউখালীতে রাতের আঁধারে ঘরে ঢুকে এক স্কুলছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মো. ওমর ফারুক (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ জানুয়ারি) রাতে ভুক্তভোগী ও ছাত্রীর মা বাদী হয়ে কাউখালী থানায় মামলা দায়ের করেন। এরপর ওই রাতেই ওমর ফারুককে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ওমর ফারুক উপজেলার আমরাজুড়ি ইউনিয়নের মাগুরা গ্রামের মো. ফরিদ হাওলাদারের ছেলে।

থানায় দায়ের হওয়া অভিযোগ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারি রাত ১০টার দিকে ওই স্কুলছাত্রী তার দাদির ঘরে ছিলেন। মো. ওমর ফারুক ঘরের দরজা বাহির থেকে কৌশলে খুলে ভেতরে ঢুকে তাকে ধর্ষণ করে। এ সময় ওই ছাত্রী চিৎকার দিতে চাইলে তার মুখ চেপে ধরে এবং এ নিয়ে কাউকে কিছু জানালে হত্যার হুমকি দিয়ে মো. ওমর ফারুক পালিয়ে যায়। পরে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায়। এরপর ভুক্তভোগী পরিবার অভিযুক্তের পরিবারকে জানায়।

বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করার জন্য বিভিন্নভাবে চাপ সৃষ্টি করে কালক্ষেপণ করা হয় বলে ভুক্তভোগীর মায়ের অভিযোগ।

এ বিষয়ে কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, পঞ্চম শ্রেণির ওই স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। ওই দিন রাতেই অভিযান চালিয়ে আসামি ওমর ফারুককে আটক করা হয়েছে। রোববার (১৪ জানুয়ারি) দুপুরে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দি রেকর্ডের জন্য পিরোজপুরে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন