হোম জাতীয় বান্দরবানে ইউপি চেয়ারম্যানকে অপহরণ করেছে কেএনএফ

বান্দরবানে ইউপি চেয়ারম্যানকে অপহরণ করেছে কেএনএফ

কর্তৃক Editor
০ মন্তব্য 77 ভিউজ

জাতীয় ডেস্ক:

বান্দরবানের রুমা উপজেলার ১নং পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমাকে (৫০) অপহরণ করে নিয়ে গেছে কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফ সদস্যরা।

রোববার (১৪ জানুয়ারি) বিকালে রুমা বগালেক সড়কের হারমন পাড়া এলাকার রুংতং ঝিড়ি নামক স্থান থেকে তাকে অপহরণ করা হয়।

অপহরণ করার পর পরিবারের কাছে মুক্তিপণ চেয়ে ফোন করে কেএনএফ সদস্যরা। পরিবারের সুত্র দিয়ে বিষয়টি নিশ্চিত করেন রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহাবুবুল হক।

পুলিশ ও স্থানীয়রা জানায় একটি এনজিও সংস্থার, কাজে ইউপি চেয়ারম্যান, মেম্বার ও লীন প্রকল্পের কর্মচারীসহ বেশ কয়েকজন মানুষ দুটি গাড়ি করে কেউক্রাডং গিয়েছিলেন। কাজ শেষ করে ফেরার পথে বগালেক এলাকায় রুংতং ঝিড়ি স্থানে পৌছালে তাদের গাড়ির পথরোধ করে কেএনএফ সদস্যরা। পরে চেয়ারম্যান উহ্লামং মারমাকে গাড়ি থেকে নামিয়ে নিয়ে যায় এবং বাকিদের ছেড়ে দেয়া হয়।

পলিপ্রাংশা ইউপি সদস্য অংসা প্রু মারমা বলেন, আমি আর চেয়ারম্যান এক গাড়িতে ছিলাম। কাজ শেষ করে গাড়ি করে রুমা দিকে আসছিলাম। বগালেক এলাকায় কেএনএফ সদস্যরা চেয়ারম্যানকে গাড়ি থেকে নামিয়ে ডেকে নিয়ে যায়। চেয়ারম্যানকে রেখে সাথে থাকা অন্যান্যদেরকে ছেড়ে দেয়।

এ বিষয়ে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহাবুবুল হক বলেন পাইন্দু ইউপি চেয়ারম্যানকে কেএনএফ সদস্যরা অপহরণ করেছে বলে তার পরিবার আমাকে জানিয়েছে। তার স্ত্রীকে কেএনএফ সদস্যরা ফোন করে মুক্তিপণ দাবি করে এবং মুক্তিপণের টাকা দিলে তাকে ছেড়ে দেয়া হবে বলে জানিয়েছে। তবে খবর শোনার পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযানে যায়। এখনও খবর পাওয়া যায়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন