হোম খুলনাবাগেরহাট মোরেলগঞ্জে নিখোঁজ মুয়াজ্জিনের গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার

মোরেলগঞ্জে নিখোঁজ মুয়াজ্জিনের গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার

কর্তৃক Editor
০ মন্তব্য 11 ভিউজ

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটের মোরেলগঞ্জে মজিবর রহমান হাওলাদার (৭৫) নামে এক মুয়াজ্জিনের গলায় ফাঁস লাগানো ও অর্ধ ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১লা মে ) দুপুরে পুলিশ ওই মুয়াজ্জিনের বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে ঢুলিগাতি গ্রামের জনৈক জিয়াউর রহমানের বাড়ির বাগান থেকে মরদেহটি উদ্ধার করে। সে উপজেলার ঢুলিগাতি গ্রামের মুত মোবারক আলী হাওলাদারের ছেলে। গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন।

নিহত মুয়াজ্জিনের ছেলে মোঃ জাহিদুল ইসলাম জানান, গতদিন মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধা সাড়ে ৬ টার দিকে বাড়ি থেকে বের হয়ে সে নিখোঁজ ছিল।

ইউনিয়ন চেয়ারম্যান মোরশেদা আক্তার ও প্রত্যক্ষদর্শীরা জানান, মজিবর রহমান পশ্চিম ঢুলিগাতী জামে মসজিদের মুয়াজ্জিন ছিলেন। নিজ বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে গাছের সাথে তার নিজের লুঙ্গ দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। গাছের সাথে গলায় ফাঁস লাগানো থাকলেও মজিবর রহমানকে হাটুতে ভর করা অবস্থায়(অর্ধ ঝুলন্ত) পাওয়া গেছে। তার গোপনাঙ্গ ও পায়ের নখ থেকে রক্ত ঝরছিলো। তার ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন বলেন, মজিবর রহমানের মরদেহ উদ্ধার করে পোষ্টমর্টেম করাতে বাগেরহাট সদর হাসপাতাল মর্ঘে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে নিহতের প্রকৃত কারন জানা যাবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন