হোম খুলনানড়াইল নড়াইলে মে দিবস পালিত

নড়াইলে মে দিবস পালিত

কর্তৃক Editor
০ মন্তব্য 14 ভিউজ

নড়াইল অফিস:

‘শ্রমিক-মালিক গড়বো দেশ-স্মার্ট হবে বাংলাদেশ‘ এই প্রতিপাদ্য নিয়ে জেলায় আজ নানা কর্মস‚চির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। রৌদ্র উপেক্ষা করে সকাল থেকে জেলা প্রশাসন ও নানা শ্রমিক সংগঠন র‌্যালি বের করে। জেলা বাস-মিনিবাস শ্রমিক,ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন,ইজিবাইক শ্রমিক, জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন,ভ্যান-রিক্সা শ্রমিক ইউনিয়নের নেতৃত্বে নানা স্তরের শ্রমিকেরা র‌্যালীতে অংশগ্রহণ করেন।

র‌্যালী শেষে বিভিন্ন এলাকায় আলোচনা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগের আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি এড.সুবাস চন্দ্র বোস,পৌর মেয়র আঞ্জুমান আরা,জেলা শ্রমিক লীগের আহবায়ক খন্দকার মাশরুর বিল্লাহ।
জেলা বাস-শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে বক্তব্য রাখেন বাস মালিক সমিতির সভাপতি আলমগীর হোসেন,বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বিপ্লব বিশ্বাস বিলো, জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আবুল কাশেম, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রশিদ প্রমুখ।

জেলা শিল্পকলা একাডেমীর আলোচনা ও পথসভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি এড.নজরুল ইসলাম প্রমুখ।

দুপুরে শ্রমিককের নিয়ে নানা ধরনের ভোজের আয়োজন করে শ্রমিক সংগঠনগুলো।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন