হোম খুলনা মেয়ের বাড়ি বেড়াতে এসে ফেরা হলো না মায়ের

মেয়ের বাড়ি বেড়াতে এসে ফেরা হলো না মায়ের

কর্তৃক Editor
০ মন্তব্য 57 ভিউজ

অনলাইন ডেস্ক:

খুলনার ডুমুরিয়ায় ট্রাকের ধাক্কায় ইজিবাইকে থাকা একই পরিবারের ৪ জনসহ ৫ জনের মৃত্যু হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) উপজেলার আঙ্গারদোহা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, সপ্তাহ খানেক আগে ডুমুরিয়ার বিল পাবলা থেকে পুত্রবধূ নিপা ঢালিকে নিয়ে মেয়ের বাড়ি জিয়েলতলা গ্রামে বেড়াতে আসেন মা অমরী ঢালী। বাড়ি ফেরার আগে, পরিবারের সদস্যদের কেনাকাটার জন্য শনিবার বিকেলে জামাইয়ের ইজিবাইকে চুকনগর বাজারে যাচ্ছিলেন তারা।

এসময় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের অঙ্গারদোহা এলাকায় সাতক্ষীরাগামী ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্থানীয় সাব্বির মোড়ল ও চালক বিশ্বজিতের শালা অপি ঢালীর স্ত্রী নিপা ঢালির মৃত্যু হয়। গুরুতর অবস্থায় চারজনকে ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে ইজিবাইক চালক বিশ্বজিৎ বিশ্বাস ও তার শাশুড়ি অমরী ঢালিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে আহত ২ বছরের শিশু অরনি বিশ্বাস ও তার মা অন্তিমা ঢালিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে শিশু অরনিরও মৃত্যু হয়। এমন মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। জামাই, নাতনি, ছেলে বউসহ একইসঙ্গে পরিবারের চার সদস্য হারিয়ে থামছে না স্বজনদের আর্তনাদ।

এ ঘটনায় ট্রাক ও সিএনজি জব্দ করা হলেও ট্রাকের চালক ও সহকারী পলাতক রয়েছে বলে জানিয়েছে খর্নিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক হামিদ উদ্দীন।

আর দুর্ঘটনার কারণ হিসেবে ঝুঁকিপূর্ণ কালভার্ট ও চালকের অবহেলা দায়ী বলে জানিয়েছেন ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ।

ইজিবাইকে থাকা ৬ যাত্রীর মধ্যে একমাত্র বেঁচে থাকা অনতিমা ঢালী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি নিহত বিশ্বজিৎ বিশ্বাসের স্ত্রী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন