হোম অন্যান্যসারাদেশ মিলনের ৮ টুকরো মরদেহ: কিশোর গ্যাং লিডার সজিব ও ইফতির রিমান্ড

মিলনের ৮ টুকরো মরদেহ: কিশোর গ্যাং লিডার সজিব ও ইফতির রিমান্ড

কর্তৃক Editor
০ মন্তব্য 67 ভিউজ

অনলাইন ডেস্ক:

কুষ্টিয়া সদর উপজেলার ব্যবসায়ী মিলন হোসেনকে (২৭) হত্যার পর মরদেহ আট টুকরো করে গুম করার ঘটনায় হওয়া মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেতা ও কিশোর গ্যাং লিডার এস কে সজিব এবং ইফতির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা কুষ্টিয়া মডেল থানার উপ পুলিশ কর্মকর্তা সাজু মোহন সাহা চার দিনের রিমান্ড আবেদন করেন কুষ্টিয়া অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদা সুলতানার আদালতে।

আদালত শুনানি শেষে মঙ্গলবার বিকেলে তিন দিনের রিমান্ড আদেশ দিয়েছেন বলে নিশ্চিত করেছেন কুষ্টিয়া সদর থানা সংশ্লিষ্ট আদালত পুলিশের উপপুলিশ পরিদর্শক ইস্কান্দার আলী।

এর আগে গত ৩ ফ্রেব্রুয়ারি চাঞ্চল্যকর মিলন হত্যার ঘটনায় জড়িত সন্দেহে কুষ্টিয়া শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা ও কিশোর গ্যাং লিডার এস কে সজিবসহ তার গ্যাংয়ের ৬ জনকে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ।

গত ৪ ও ৫ ফ্রেব্রুয়ারি গ্রেফতার হওয়া লিংকন, জনি, ফয়সাল ও সজল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেও গ্রেফতার গ্যাং লিডার এস কে সজিব ও ইফতি নামে দুজন আদালতে দায় স্বীকার না করায় তাদেরকে পুনরায় জিজ্ঞাসাবাদের জন্য আদালতে এই রিমান্ড আবেদন করেন পুলিশ।

উল্লেখ্য, ৩ ফেব্রুয়ারি অপহরণের তিন দিন পর কুষ্টিয়ার হরিপুরে পদ্মার চর থেকে মিলন নামে এক অনলাইন ব্যবসায়ীর মরদেহের আট খণ্ড উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন