হোম ঢাকামাদারীপুর মাদারীপুরের শিবচরে ৫টি বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

মাদারীপুরের শিবচরে ৫টি বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

কর্তৃক Editor
০ মন্তব্য 75 ভিউজ

মাদারীপুর প্রতিনিধি:

বৈধ কাগজপত্র ও স্বাস্থ্য বিভাগের অনুমতি না থাকায় মাদারীপুরের শিবচরে ৫টি বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকেলে শিবচর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সীলগালা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন শিবচর উপজেলা ভুমি সহকারী কমিশনার মো. রিয়াজুর রহমান। সাথে ছিলেন শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিনা আক্তার, শিবচর উপজেলা সেনিটারী ইন্সেপেক্টর ফজলুল হকসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

ভ্রাম্যামাণ আদালত সূত্র জানায়, স্বাস্থ্য অধিদপ্তরের অনুমতি না দিয়ে দীর্ঘদিন ধরে শিবচর উপজেলায় বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করে আসছে এমন অভিযোগে অভিযানে যায় ভ্রাম্যমাণ আদালদের একটি দল। এ সময় পাচ্চর এলাকার মেডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টার, শাহ্ নেছার (রহঃ) হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, পৌরসভার কলেজ রোড এলাকার শিবচর হেলথকেয়ার লিমিটেড ও এর আগে দত্তপাড়ার সূর্য্যনগর বাজারের আল মদিনা ডায়াগনস্টিক সেন্টার ও খিদমাহ ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স ও নবায়ন না থাকায় সীলগালা করা হয়। পাশাপাশি বন্ধ করে দেয়া হয় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের স্বাস্থ্য সংক্রান্ত সকল কার্যক্রম।

শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিনা আক্তার জানান, শিবচর উপজেলায় স্বাস্থ্য বিভাগের অনুমতিছাড়া চালু সকল বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেয়া হয়েছে। এছাড়া বাকিগুলোকেও সতর্ক করা হয়েছে। পাশাপাশি সরকারি সব ধরনের নিয়মকানুন মেনে স্বাস্থ্যসেবা পরিচালনা করতে বলা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন