হোম খুলনাযশোর মনিরামপুরে হত্যাকান্ডের রহস্য উন্মোচন, বিদেশে বসেই প্রেমিককে হত্যার ছক আঁকেন নাজমা

মনিরামপুরে হত্যাকান্ডের রহস্য উন্মোচন, বিদেশে বসেই প্রেমিককে হত্যার ছক আঁকেন নাজমা

কর্তৃক Editor
০ মন্তব্য 17 ভিউজ

মনিরামপুর (যশোর) প্রতিনিধি :

যশোরের মনিরামপুরে মেশকাদ আলী নামে এক শ্রমিক হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার ভোরে সাতক্ষীরা জেলার বুধহাটা ও ঝাউডাঙ্গা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দুজন হলেন- সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা গ্রামের চুন্নু গাজীর মেয়ে রিক্তা পারভীন ও আশাশুনির নৈকাটি গ্রামের নিজাম সরদার।

নিহত মেশকাদ আলী পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার শ্রীপুর গ্রামের বাসিন্দা। তিনি যশোরের একটি অটো রাইস মিলের শ্রমিক ছিলেন। এর আগে বৃহস্পতিবার (২ মে) ভোরে মেশকাদকে হত্যা করে মনিরামপুরের একটি ধানক্ষেতে ফেলে রাখা হয়। এ ঘটনায় নিহতের ভাই এরশাদ আলম মনিরামপুর থানায় হত্যা মামলা করেন। যশোর জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) রুপন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, মেসকাদ যশোর পদ্মবিলায় ইলা অটো রাইচ মিলের শ্রমিক ছিলেন। মিলের আরেক কর্মচারী নাজমার সঙ্গে পরকীয়া সম্পর্ক হয় তার। নাজমা সাতক্ষীরা আশাশুনি উপজেলার নৈকাটি গ্রামের বাসিন্দা। নাজমা বর্তমানে সৌদি প্রবাসী। মেসকাদের স্ত্রী জুলেখা পরকীয়ার কথা জানতে পেরে প্রেমিকা নাজমাকে মোবাইলে গালমন্দ করে। এতে ক্ষিপ্ত হয়ে নাজমা বিদেশ থেকে মেসকাদকে হত্যার পরিকল্পনা করে।

তিনি বলেন, সে অনুযায়ী আসামি রিক্তা পারভীনের সঙ্গে ২ লাখ টাকা চুক্তি করে। রিক্তা তার পরকীয়া প্রেমিক যশোর শংকরপুরের শাহীনসহ আরও একজন মিলে মেশকাদকে কৌশলে সাতক্ষীরার আশাশুনি বুধহাটায় ডেকে নিয়ে হত্যা করে লাশ মনিরামপুরে ধানক্ষেত ফেলে দেয়।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান বলেন, বিদেশ থেকে মেশকাদকে হত্যার পরিকল্পনা করা হয়। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার মিশনে ব্যবহৃত প্রাইভেটকার ও দুটি মোবাইল জব্দ করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন