হোম খুলনাযশোর মনিরামপুরে বিএনপির যৌথ সভায় অধ্যাপক নার্গিস বেগম, একদলীয় তামাশার উপজেলা নির্বাচনও জনগণ ঘৃণা ভরে বর্জন করবে

মনিরামপুরে বিএনপির যৌথ সভায় অধ্যাপক নার্গিস বেগম, একদলীয় তামাশার উপজেলা নির্বাচনও জনগণ ঘৃণা ভরে বর্জন করবে

কর্তৃক Editor
০ মন্তব্য 10 ভিউজ

মনিরামপুর (যশোর) প্রতিনিধি:

যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেছেন, বর্তমান স্বৈরাচার সরকারের অধীনে যেমন ২০১৪ সাল থেকে একদলীয় পাতানো নির্বাচন জনগণ বর্জন করে আসছে, তেমন আসন্ন একদলীয় তামাশার উপজেলা পরিষদ নির্বাচনও বর্জন করবে। ইতোমধ্যে প্রমাণ হয়েছে বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু হতে পারে না।

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া এদেশে কোন নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে না। তাই সরকারের পাতানো সব নির্বাচন জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। ফলে আসন্ন এ তামাশার উপজেলা নির্বাচনও বিএনপির নেতৃত্বে জনগণ ঘৃণাভরে বর্জন করবে। সে কারণে প্রতিটি নেতা-কর্মীকে সচেতনতার সাথে প্রতিটি গ্রামে গ্রামে দলীয় কর্মী- সমর্থকসহ জনগণকে ঐক্যবদ্ধ করতে হবে।

তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, যদি কেউ দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে ব্যক্তিস্বার্থে পাতানো এ নির্বাচনে অংশ নেয় অথবা গোপনে-প্রকাশ্যে সহযোগিতা করে তবে সে যত বড় নেতাই হোক না কেন, তাকে দল থেকে বহিষ্কার করা হবে। শুক্রবার বিকেলে মনিরামপুর থানা ও পৌর বিএনপির যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। দলীয় কার্যালয়ে আয়োজিত যৌথসভায় সভাপতিত্ব করেন থানা বিএনপির আহ্বায়ক শহীদ ইকবাল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন ও মোহাম্মদ মুছা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাই, থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আকতার হোসেন খান, অ্যাডভোকেট মকবুল ইসলাম, মিজানুর রহমান, অ্যাডভোকেট মুজিবর রহমান, ডা.আলতাফ হোসেন, হাজী মিজানুর রহমান, নিস্তার ফারুক, আসাদুজ্জামান মিন্টু, খান শফিয়ার রহমান, জামশেদ আলী, সন্তোষ স্বর, শফিকুল ইসলাম শফি, জাহাঙ্গীর বিশ্বাস, নাজমুল হক লিটন ,মাস্টার মতিয়ার রহমান ,গাজী আব্দুল সাত্তার, আব্দুর রাজ্জাক, হযরত আলী, গনি মোড়ল, আলাউদ্দিন আহমেদ, রবিউল ইসলাম, জি এম খলিলুর রহমান, শামছুজ্জামান,আলতাফ হোসেন, থানা যুবদলের আহ্বায়ক মোতাহার ইসলাম রিয়াদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুক্তার হোসেন, থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক বিল্লাল গাজী, থানা ছাত্রদলের আহ্বায়ক ওলিয়ার রহমান প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন