হোম রাজশাহীবগুড়া বগুড়ায় খাটের ওপর পড়ে ছিল নারী আনসার সদস্যের মরদেহ

বগুড়ায় খাটের ওপর পড়ে ছিল নারী আনসার সদস্যের মরদেহ

কর্তৃক Editor
০ মন্তব্য 179 ভিউজ

অনলাইন ডেস্ক:

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পূজামণ্ডপের দায়িত্বে থাকা আশা দেবী মোহন্ত (৩২) নামে এক নারী আনসার সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) রাতে শিবগঞ্জ পৌর এলাকায় নিজ ঘরের খাটের ওপর তার মরদেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

আশা দেবী বানাইল এলাকার ভজন কুমার মোহন্তের স্ত্রী। ভজন কুমার নিজ এলাকায় মুদি দোকানের ব্যবসা করতেন।

স্বজনরা জানান, আনসার সদস্য আশা দেবী মোহন্ত পাড়ার পূজামণ্ডপে নিরাপত্তার দায়িত্বে ছিলেন। রাত ১১টার দিকে পোশাক পরিবর্তনের জন্য বাড়িতে যান। ওই সময়ে মণ্ডপে তার শাশুড়ি ও জা ছিলেন। ১২টার দিকে তার শাশুড়ি বাড়ি ফিরে দরজা বন্ধ দেখতে পান। পরে পেছনের দরজা খুলে ভেতরে ঢুকে আশা দেবীকে খাটের ওপর পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে স্বামী ভজন কুমার এসে আশাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, আশা দেবীর শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। শুধু গলায় একটা ফাঁসের দাগ পাওয়া গেছে। ঘরের কোনো কিছু খোয়াও যায়নি। হত্যার কোনো কারণ এখনও বোঝা যাচ্ছে না। এ ঘটনায় পুলিশ তদন্ত করছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন