হোম ঢাকাফরিদপুর ফরিদপুরে রেলমন্ত্রী জিল্লুর হাকিমকে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদপুরে রেলমন্ত্রী জিল্লুর হাকিমকে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 13 ভিউজ

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের সভাপতি শামীম হকের সভাপতিত্বে আজ সোমবার বিকেল তিনটায় ফরিদপুর সদর উপজেলার মাচচর ইউনিয়নের হল্যান্ড চাইল্ড হাউসে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রেলমন্ত্রীকে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলমন্ত্রী জিল্লুর হাকিম, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ‌ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, সহ সভাপতি সৈয়দ মাসুদুল হক, সহ সভাপতি মাইন উদ্দিন আহমেদ মানু, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম ইসাহাক, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস ফরিদপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক কে এম খায়রুদ্দিন মিরাজ, ফরিদপুর পৌর আওয়ামী লীগের আহবায়ক সাঈদউদ্দিন আহমেদ সাঈদ, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম মৃধা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মোল্লা, সাধারন সম্পাদক সামসুল আলম চৌধুরী জাতীয় শ্রমিক লীগের সভাপতি গোলাম মোহাম্মদ নাছির প্রমূখ উপস্থিত ছিলেন।

মত বিনিময় সভায় বক্তারা বলেন যে,বৃহত্তর ফরিদপুর দীর্ঘদিন পরে একজন যোগ্য ও বলিষ্ঠ রেলমন্ত্রী পেয়েছেন। ফরিদপুর রেলওয়েতে বিরাজমান সমস্যাগুলি ইতিমধ্যে চিহ্নিত করা হয়েছে।বক্তারা দ্রুত সময়ের মধ্যে সমস্যার সমাধানের প্রত্যায় ব্যক্ত করেন।রেলমন্ত্রী তার বক্তব্য বলেন, আমি দায়িত্ব নেওয়ার পর থেকে রেলওয়ের উন্নয়ন নিরলসভাবে কাজ করে যাচ্ছি। ফরিদপুর রেলওয়ের সমস্যা সমাধান দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে বলে উল্লেখ করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন