হোম খুলনাকুষ্টিয়া নারীর ঘরে ঢুকে কান হারালেন যুবক!

নারীর ঘরে ঢুকে কান হারালেন যুবক!

কর্তৃক Editor
০ মন্তব্য 113 ভিউজ

অনলাইন ডেস্ক:

কুষ্টিয়ার দৌলতপুরে এক নারীর ঘরে ঢুকে কান হারিয়েছেন টিপু সুলতান (৪০) নামের এক ব্যক্তি।

সোমবার (১৩ নভেম্বর) বিকেলে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামে এক নারীর ঘরে ঢুকলে এ ঘটনা ঘটে। আহতবস্থায় বাড়িতে চিকিৎসা নিচ্ছেন টিপু সুলতান।

ব্যবসায়ী টিপু সুলতান ঐ গ্রামের বিল বোয়ালিয়া এলাকার রায়েত আলীর ছেলে।

পুলিশ, স্থানীয় বাসিন্দা ও ওই নারীর স্বজনরা জানান, সোমবার বিকেলে টিপু তার প্রতিবেশী এক নারীর (২৭) ঘরে ঢোকেন। এ সময় টের পেয়ে ওই নারীর স্বামী ঘরে ঢুকে টিপু সুলতানকে ঝাপটে ধরেন। দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়। এর পর্যায়ে ওই নারীর স্বামী টিপুর বাম কানের নিচে কামড় বসিয়ে দেয়। এতে কানের বেশ খানিকটা অংশ কেটে পড়ে যায়। রত্তাক্ত অবস্থায় ঘর থেকে বের হয়ে পালিয়ে যান টিপু সুলতান।

ওই নারীর স্বামী বলেন, ‘টিপু সুলতান এর আগেও আমার বাড়িতে এসেছিল। সোমবার বিকেলে সে বাড়িতে কেউ না থাকার সুযোগে আমার স্ত্রীর ঘরে প্রবেশ করে। আমার উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে আমি ধরে ফেলি। সে আমাকে আঘাত করার চেষ্টা করলে আমি কামড়ে ধরি।’

স্থানীয়রা জানান, টিপুর ঘরে স্ত্রী ও সন্তান আছেন। দুই মেয়ে ও এক ছেলের জনক সে। তবে এলাকায় তার বিষয়ে নানা নেতিবাচক আলোচনা আছে।

বোয়ালিয়া ইউনিয়নে টিপুর প্রতিবেশী এক যুবক নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘ বিকেলে ওই নারীকে একা ঘরে পেয়ে টিপু তার শ্লীলতাহানির চেষ্টা করে। এ পর্যায়ে ওই নারীর স্বামী বাড়িতে ঢুকে তাকে ধরে ফেলে। তার কামড়ে টিপুর বাম কানের প্রায় হাফ ইঞ্চি পরিমাণ কেটে মাটিতে পড়ে যায়। বাড়িতেই সে চিকিৎসা নিচ্ছে বলে শুনেছি। টিপু কৃষি কাজের পাশাপাশি মৌসুমী নানা পণ্যের ব্যবসা করে।

বোয়ালিয়া ইউনিয়নের শ্যামপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ (আইসি) বিশ্বনাথ বলেন, ‘ওই নারীর সঙ্গে টিপু সুলতানের সম্পর্ক ছিল। এ সম্পর্কের জের ধরেই সে বাড়িতে যাওয়া-আসা করতো। সোমবার যখন টিপু সুলতান ওই নারীর বাড়িতে যায়। টের পেয়ে তার স্বামী ধরে ফেলেন। হাতাহাতির এক পর্যায়ে বাম কানে কামড় বসিয়ে দেন। এতে কানের খানিকটা অংশ কেটে পড়ে গেছে। বিষয়টি নিয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন