হোম ঢাকাগোপালগঞ্জ নদীর নিচে অজানা গর্ত, গোসলে নেমেই প্রাণ গেল মারিয়ার

নদীর নিচে অজানা গর্ত, গোসলে নেমেই প্রাণ গেল মারিয়ার

কর্তৃক Editor
০ মন্তব্য 56 ভিউজ

অনলাইন ডেস্ক:

গোপালগঞ্জের মধুমতি নদীতে দাদির সঙ্গে গোসলে নেমে অবৈধ বালু উত্তোলনের অজানা গর্তে পড়ে মারিয়া (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (৯ মার্চ) সদর উপজেলার চরতালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ডুবে যাওয়ার প্রায় ৪ ঘণ্টা পর বিকেলে পানির নিচ থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

মারিয়া চরতালা গ্রামের মো. মুসা শেখের মেয়ে এবং চরতালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

নিহত মারিয়ার দাদি তাসলি বেগম জানান, দুপুরে দুই নাতনি মারিয়া ও ফারিয়কে নিয়ে বাড়ির পাশের মধুমতি নদীতে গোসলে যান তিনি। তারা নদীতে নেমে গোসল করছিল আর দাদি পাড়ে বসে কাপড় ধুচ্ছিলেন। হঠাৎ দুই নাতনিকে নদীতে ডুবে যেতে দেখেন তিনি। পানিতে নেমে ছোট বোন ফারিয়াকে জীবিত উদ্ধার করতে পারলেও মারিয়া ডুবে যায়। এরপর খবর দেয়া হয় ফায়ার সার্ভিসকে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস ডিফেন্সের ওয়ার হাউজ পরিদর্শক রাজীব হোসেন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় মারিয়ার মরদেহ উদ্ধার করে। এরপর মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।

শুকতাইল ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার সোলেমান সিকদার জানান, যে স্থানে এ ঘটনা ঘটেছে, সে স্থানটি মূলত বালুর চর। এ স্থানে প্রতিদিন চরতালা এলাকার শত শত মানুষ গোসল করেন। তবে রাতে ওই স্থান থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় সেখানে গর্তের সৃষ্টি হয়। পানির নিচের অজানা সেই গর্তে পড়ে গিয়েই মারিয়ার মৃত্যু হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন